বেস্ট অ্যান্ড্রয়েড ফোনের পুজো স্পেশাল দাম প্রকাশ করল Flipkart, 12 হাজার টাকা কমে Google Pixel 7a

Avatar

Published on:

Google Pixel 7a Offer

Flipkart Big Billion Days সেলে অনেক স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। ই-কমার্স সাইটটি রোজ এই সেলের বিভিন্ন অফার প্রকাশ করছে। আজ জানা গেছে যে, আসন্ন এই পুজো সেলে Google Pixel 7a ফোনের সাথে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। উল্লেখ্য, এই স্মার্টফোনটি ভারতীয় বাজারে ৪৩,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। 

আগামী ৮ই অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale, তবে প্লাস মেম্বাররা ৭ই অক্টোবর থেকে এই সেলের অফারগুলি উপভোগ করতে পারবেন। এই সেলেই অতি সস্তায় পাওয়া যাবে সেরা ক্যামেরা ও প্রিমিয়াম ডিজাইনের Google Pixel 7a স্মার্টফোন।

Google Pixel 7a কম দামে বিক্রি হবে Flipkart Big Billion Days সেলে

গত ১১ মে Pixel Fold এর সঙ্গে লঞ্চ হওয়া Google Pixel 7a এর দাম রাখা হয় ৪৩,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট জানিয়েছে, আসন্ন বিগ বিলিয়ন ডেজ সেলে Pixel 7a মাত্র ৩১,৪৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ প্রায় ১২ হাজার টাকা ডিসকাউন্ট মিলবে। তবে মনে রাখবেন যে, এর মধ্যে ব্যাংক অফার এবং অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস অন্তর্ভুক্ত। 

আবার পুরানো ফোনের বিনিময়ে গুগল পিক্সেল ৭এ কিনলে সর্বোচ্চ ৩০ হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু দেওয়া হবে। অর্থাৎ এক্সচেঞ্জ ভ্যালুর সাথে ক্রেতারা এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারবেন।

Google Pixel 7a এর স্পেসিফিকেশন ও ফিচার

Google Pixel 7a ডিভাইসটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে এবং আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত। এটি গুগলের ইন-হাউস টেনসর জি২ প্রসেসর, ৮ জিবি এলপিডিডিআর৫ র‌্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ অফার করবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪৩৮৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥