Google Pixel 9: কেমন দেখতে হবে গুগলের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন? রইল ছবি

Avatar

Updated on:

Google Pixel 9 Pro Renders Leaked

গুগল (Google) সাধারণত প্রত্যেক বছরের দ্বিতীয়ার্ধে তাদের Pixel সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করে থাকে। এই বছরও তার ব্যতিক্রম হবে বলে মনে হয় না। মার্কিন টেক জায়ান্টটি গত অক্টোবরে লঞ্চ হওয়া Google Pixel 8 সিরিজের উত্তরসূরি হিসেবে এ বছর একই সময়ে Google Pixel 9 ও Pixel 9 Pro রিলিজ করতে পারে। লঞ্চ হতে হাতে অনেক সময় থাকলেও, গুঞ্জন শোনা যাচ্ছে যে Pixel 9 সিরিছ একাধিক আপগ্রেডের সাথে আসবে।

এখন একটি অনলাইন রিপোর্টে প্রিমিয়াম Google Pixel 9 Pro-এর 5K রেন্ডার ফাঁস হয়েছে। ৩৬০-ডিগ্রি ভিডিওর মাধ্যমে ফোনটির ডিজাইন এবং পরিমাপের আভাস পাওয়া গেছে। উল্লেখযোগ্যভাবে, ভিডিওটি এমন একটি ডিজাইন প্রদর্শন করেছে, যা Samsung Galaxy S24+ এর পাশাপাশি লেটেস্ট আইফোন মডেলগুলিতে দেখা গেছে। এই ফোনগুলির মধ্যে প্রধান মিলের বিষয়টি হল ফ্ল্যাট ফ্রেম ডিজাইন।

সামনে এল Google Pixel 9 Pro-এর 5K রেন্ডার

মাইস্মার্টপ্রাইস ও টিপস্টার অনলিক্স যৌথভাবে গুগল পিক্সেল ৯ প্রো-এর ৫কে রেন্ডার ফাঁস করেছে। এই ফোনটি মোটামুটি ৬.৫ ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে অফার করতে পারে, অর্থাৎ পূর্বসূরির তুলনায় আকারে সামান্য ছোট হবে। রেন্ডারগুলি সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের ওপরের মধ্যবর্তী স্থানে একটি পাঞ্চ-হোল কাটআউট এবং ডিসপ্লের চার দিকে স্লিম বেজেলের উপস্থিতি নিশ্চিত করেছে।

গুগলের এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি একটি ফ্ল্যাট ফ্রেম অফার করতে চলেছে, যেখানে পাওয়ার বাটন ও ভলিউম রকারগুলি ডানদিকে অবস্থান করবে এবং বাম দিকে শুধু অ্যান্টেনা চিহ্নের সাথে মিনিমালিস্ট লুক বজায় থাকবে। গুগল পিক্সেল ৯ প্রো-এর নীচের অংশে ইউএসবি টাইপ-সি পোর্ট, স্পিকার গ্রিল এবং সিম কার্ড ট্রে অবস্থান করবে, আর ওপরের দিকে এমএমওয়েভ অ্যান্টেনা কভার এবং মাইক্রোফোন থাকবে।

রিপোর্ট থেকে জানা গেছে যে, Google Pixel 9 Pro-এর পরিমাপ হতে পারে ১৬২.৭ x ৭৬.৬ x ৮.৫ মিলিমিটার। ফোনটিতে ক্যামেরার বাম্পের জন্য ১২.০ মিলিমিটার পর্যন্ত বৃদ্ধি দেখা যেতে পারে। রেন্ডারগুলি রিয়ার ক্যামেরা সেটআপের জন্য একটি সংশোধিত ডিজাইনের ইঙ্গিত দিয়েছে। এতে ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে বলে মনে করা হচ্ছে, যার মধ্যে স্ট্যান্ডার্ড ওয়াইড ক্যামেরার পাশাপাশি টেলিফটো সেন্সরও থাকবে। উল্লেখযোগ্যভাবে, এই পেরিস্কোপ টেলিফোটো সেন্সরটি ভ্যারিয়েবল অ্যাপারচার সাপোর্ট করবে বলে অনুমান করা হচ্ছে, যা Google Pixel 9 Pro-এর ক্যামেরার ক্ষমতা নিয়ে অনুরাগীদের কৌতূহল আরও বৃদ্ধি করেছে।

সঙ্গে থাকুন ➥