108 মেগাপিক্সেল ক্যামেরার Samsung 5G স্মার্টফোনের দাম কমলো 6000 টাকা, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

Samsung Galaxy A73 5G Discount Offer

আপনি যদি এই মুহূর্তে Samsung এর কোনো 5G ফোন কিনতে চান তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।আসলে Amazon ইন্ডিয়ার সাইটে চলছে ধামাকা সেল। এই সেলে Samsung Galaxy A73 5G পাওয়া যাচ্ছে এমআরপির চেয়ে অনেক কম দামে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪৭,৪৯০ টাকা। তবে অ্যামাজন ডিলে আপনি এটি ৪১,৯৯৯ টাকায় এটি কিনতে পারবেন। আবার ব্যাংক অফারের লাভ ওঠাতে পারলে Samsung Galaxy A73 5G এর দাম আরও ২ হাজার টাকা কমানো যাবে। এছাড়া ফোনটি ২২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে পাওয়া যাবে।

Samsung Galaxy A73 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung এর এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে পাওয়া যাবে। এই ডিসপ্লের উপর দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ এর সুরক্ষা। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর।

ডিভাইসটির ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা দিচ্ছে বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্সসহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর।

আবার সেলফির জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Samsung Galaxy A73 5G অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানইউআই ৪.১ কাস্টম স্কিনে চলে। আর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ফোনে কানেক্টিভিটির জন্য রয়েছে ৫জি, এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই এবং ব্লুটুথ ৫.০ এর মতো অপশন।

সঙ্গে থাকুন ➥