180MP টেলিফটো ক্যামেরার ফোন এবার বিশ্ববাজারে, কত দাম হবে জেনে রাখুন

Avatar

Published on:

Honor Magic 6 Pro Launch Date

গতমাসে চীনে সফলভাবে লঞ্চ হওয়ার পর, আগামী ২৫ ফেব্রুয়ারি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2024) ইভেন্টে গ্লোবাল মার্কেটে Honor Magic 6 সিরিজ লঞ্চ হতে চলেছে। এই সিরিজে স্ট্যান্ডার্ড Honor Magic 6 এবং Honor Magic 6 Pro নামে দু’টি মডেল উপলব্ধ। এমডাব্লিউসি-তে লঞ্চের আগে এখন টপ-এন্ড Magic 6 Pro মডেলটির দাম ফাঁস হয়ে গিয়েছে। চলুন জেনে নিই, এই ফোনটি কত দামে পাওয়া যেতে পারে।

গ্লোবাল মার্কেটে Honor Magic 6 Pro-এর দাম

টিপস্টার সুধাংশু আম্ভোরে অনর ম্যাজিক ৬ প্রো-এর ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলটির মূল্য প্রকাশ করেছেন। তিনি দাবি করেছেন যে ইউরোপে এই ভ্যারিয়েন্টটির দাম হবে ১,২৯৯ ইউরো (প্রায় ১,১৬,৬৫০ টাকা)। স্পেসিফিকেশন সম্পর্কে বললে, অনর ম্যাজিক ৬ প্রো-এর গ্লোবাল মডেল চীনা সংস্করণের মতোই হবে বলে আশা করা হচ্ছে।

ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ ফ্ল্যাগশিপ চিপসেট রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ম্যাজিকওএস ৮.০ (MagicOS 8.0) কাস্টম স্কিনে চলে। ম্যাজিক ৬ প্রো-এ ৬.৮ ইঞ্চির এলটিপিও ওলেড (LTPO OLED) ডিসপ্লে আছে, যার রেজোলিউশন ১,২৮০ x ২,৮০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই স্ক্রিনটি জুরিনো গ্লাস দ্বারা সুরক্ষিত।

Honor Magic 6 Pro-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১০৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো লেন্স এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স বর্তমান৷ আর ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Magic 6 Pro শক্তিশালী ৫,৬০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৮০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং রিভার্স চার্জিং সাপোর্ট করে।

উল্লেখ্য, সম্প্রতি জানা গেছে যে অনর এআই (AI)-চালিত আই-ট্র্যাকিং প্রযুক্তি তৈরি করেছে, যা ব্যবহারকারীদের কেবল অন-স্ক্রিন কন্ট্রোলের দিকে তাকিয়ে তাদের স্মার্টফোন, এমনকি গাড়ির ইঞ্জিন এবং মুভমেন্ট নিয়ন্ত্রণ করার ক্ষমতা প্রদান করবে। চীনা ব্র্যান্ডটি আগামী ২৬ ফেব্রুয়ারি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে জিএসএমএ এবং কোয়ালকমের সাথে এক আলোচনার আয়োজন করছে, যেখানে তারা তাদের এই নতুন প্রযুক্তি এবং অন্যান্য এআই প্রোজেক্টগুলি সম্পর্কে আরও বিস্তারিতভাবে জানাবে বলে আশা করা যায়৷

সঙ্গে থাকুন ➥