Honor X40 সিরিজের ফিচার চমকে দেবে সবাইকে, ১৫ই সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Max মডেল সহ

Published on:

Honor X40 series launch date set on September 15

চীনের মোবাইল মার্কেটের দখল নিতে Honor একের পর এক তাদের স্মার্টফোন লঞ্চ করেই চলেছে। আজ্ঞে হ্যাঁ! শীঘ্রই এই জনপ্রিয় ব্র্যান্ডের আরও একটি X-সিরিজ ফোন বাজারে আসছে। আজ একটি টিজার পোস্ট করে সংস্থাটি তাদের Honor X40 সিরিজের লঞ্চের তারিখ জানিয়ে দিয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর এই সিরিজের স্মার্টফোনগুলি চীনের মার্কেটে আত্মপ্রকাশ করবে।

Honor X40 সিরিজ লঞ্চ হচ্ছে ১৫ সেপ্টেম্বর

সম্প্রতি অনর তাদের এক্স৪০ স্মার্টফোন সিরিজের টিজার পোস্টার প্রকাশ করেছে। কোম্পানির স্লোগান “New Leap Level Benchmark” – দেখে মনে করা হচ্ছে এই সিরিজের স্মার্টফোনগুলির মধ্যে বেশ দারুন কিছু স্পেসিফিকেশন এবং ফিচার দেখা যেতে পারে। অবশ্য কোম্পানির তরফে অফিশিয়ালি এই স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্বন্ধে কিছু তথ্য প্রকাশ করা হয়নি। অনর এর সিএমও জিয়াং হ্যারং জানান, সারা বিশ্বজুড়ে প্রায় ১০০ মিলিয়ন মানুষ তাদের এক্স সিরিজের স্মার্টফোন ব্যবহার করেন। তিনি এও জানান কোম্পানির নবম বর্ষপূর্তি উপলক্ষে শীঘ্রই তারা একটি বিশেষ অনর এক্স সিরিজের স্মার্টফোন বাজারে আনতে চলেছে।

পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী মনে করা হচ্ছে, অনর এক্স৪০ সিরিজের স্মার্টফোনগুলোতে ওলেড প্যানেল দেখা যেতে পারে, যা BOE দ্বারা নির্মিত হবে। এছাড়াও মনে করা হচ্ছে এই সিরিজের বহু প্রতীক্ষিত স্মার্টফোন অনর এক্স৪০ ম্যাক্স-এ ৪০ ওয়াট ফাস্ট চার্জিং দেখা যেতে পারে।

এছাড়া Honor X40 সিরিজের স্মার্টফোনগুলি সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। তবে মনে করা হচ্ছে শীঘ্রই আরো কয়েকটি টিজার প্রকাশ করে, সংস্থাটি এই সিরিজের স্মার্টফোনগুলি সম্পর্কে বিস্তারিত জানাবে।

সঙ্গে থাকুন ➥