HomeMobilesসেলফি লাভারদের মন জয় করতে আসছে Motorola Razr 50, লঞ্চের আগেই সমস্ত ফিচার ফাঁস করল TENAA

সেলফি লাভারদের মন জয় করতে আসছে Motorola Razr 50, লঞ্চের আগেই সমস্ত ফিচার ফাঁস করল TENAA

মোটোরোলা শীঘ্রই তাদের পরবর্তী প্রজন্মের Motorola Razr 50 সিরিজের নতুন ফ্লিপ ফোনগুলি বাজারে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এই লাইনআপে দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে এখনও পর্যন্ত জানা গেছে। এর মধ্যে একটি হল শীর্ষ-স্তরের Motorola Razr 50 Ultra এবং অপরটি সিরিজের বেস মডেল Motorola Razr 50। আর এখন চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে স্ট্যান্ডার্ড Motorola Razr 50 ফোনটি উপস্থিত হয়েছে, যা এর প্রায় সকল গুরুত্ত্বপূর্ণ স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Motorola Razr 50 ফোনটিকে দেখা গেল TENAA সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

টেনা লিস্টিংটি প্রকাশ করেছে যে, মোটোরোলা রেজার ৫০ ফ্লিপ ফোনে ১,০৫৬ x ১,০৬৬ পিক্সেলের রেজোলিউশন সহ ৩.৬ ইঞ্চির একটি কভার ডিসপ্লে থাকবে। এটি ১০ বিট কালার ডেপ্থ সহ একটি ওলেড (OLED) প্যানেল হবে। আর হ্যান্ডসেটের ভিতরে অংশে ৬.৯ ইঞ্চির প্রাইমারি ওলেড ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ (১,০৮০ x ২,৬৪০ পিক্সেল) রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। টেনা ডেটাবেস থেকে এও জানা গেছে যে, মোটোরোলা রেজার ৫০ ফ্লিপ ২.৫ গিগাহার্টজের একটি অক্টা-কোর চিপ দ্বারা চালিত হবে। আগের একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল যে, প্রসেসরটি আসন্ন মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স হতে পারে। এটি ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত থাকবে বলেও জানা গেছে।

ক্যামেরার ক্ষেত্রে, মোটোরোলা, রেজার ৫০ ফ্লিপ ফোনটির কভার ডিসপ্লেতে ডুয়েল-ক্যামেরা সেটআপ থাকবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স যুক্ত হবে। অভ্যন্তরীণ ডিসপ্লেতে সম্ভবত সেলফির জন্য একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Razr 50 ফোনে সম্ভবত ৩,৯৪৯ এমএএইচ-এর সম্মিলিত ক্ষমতা সহ ডুয়েল-সেল ব্যাটারি ব্যবহৃত হবে, যেটিকে ৪,২০০ এমএএইচ হিসাবে বাজারজাত করা হতে পারে৷ এর আগে Razr 50 হ্যান্ডসেটটিকে চায়না কম্পলসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মেও দেখা গিয়েছে, যা নিশ্চিত করেছে যে এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Motorola Razr 50 ফোনটি প্রায় ১৮৮ গ্রাম ওজনের হবে এবং এর পরিমাপ হবে ১৭১.৩ x ৭৩.৯ x ৭.২ মিটার। টেনা লিস্টিংটি মোটোরোলার এই আসন্ন ফ্লিপ ফোনে একটি গ্র্যাভিটি সেন্সর, ডিসট্যান্স সেন্সর, লাইট সেন্সর, ফিঙ্গার প্রিন্ট রিকগনিশন এবং ফেস রিকগনিশনের মতো স্ট্যান্ডার্ড সেন্সরগুলির উপস্থিতি নিশ্চিত করেছে৷

RELATED ARTICLES

আরও পড়ুন