Huawei Enjoy 60: 6000mah ব্যাটারি, 48MP ক্যামেরার সঙ্গে দুর্দান্ত দেখতে স্মার্টফোন আনল হুয়াওয়ে

Avatar

Published on:

Huawei Enjoy 60 Launched in China

হুয়াওয়ে (Huawei) গতকাল চীনে একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করেছিল এবং সেখানে ব্র্যান্ডটি তাদের বহুল প্রত্যাশিত P60 সিরিজের পাশাপাশি উন্নততর Mate X3 ফোল্ডেবল সহ মোট চারটি স্মার্টফোন, একটি ট্যাবলেট এবং একগুচ্ছ নতুন প্রোডাক্ট লঞ্চ করেছে৷ গতকাল লঞ্চ হওয়া হ্যান্ডসেটগুলির মধ্যে একটি হল Huawei Enjoy 60। এটি কোম্পানির মিড-রেঞ্জ সিরিজের লেটেস্ট সংযোজন, যা বিশাল বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং আকর্ষণীয় ডিজাইনের সাথে এসেছে। এছাড়াও, Enjoy 60 এলসিডি ডিসপ্লে, Kirin 710A প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অফার করে। আসুন তাহলে এই নবাগত হুয়াওয়ে ফোনটির সকল স্পেসিফিকেশন ডিজাইন ও দামগুলি দেখে নেওয়া যাক।

Huawei Enjoy 60-এর ডিজাইন ও স্পেসিফিকেশন

হুয়াওয়ে এনজয় ৬০ হল উৎকৃষ্ট মানের স্পেসিফিকেশন সহ একটি আকর্ষণীয় চেহারার মিড-রেঞ্জ স্মার্টফোন। এর রিয়ার প্যানেলে পিল-আকৃতির ক্যামেরা আইল্যান্ড অবস্থিত, যার মধ্যে গোল্ডেন আউটলাইন সহ দুটি ক্যামেরা রিং রয়েছে। ব্যাক প্যানেলটি কার্ভড এবং সম্ভবত কাচ দ্বারা নির্মিত। এনজয় ৬০-এর ডান প্রান্তে ভলিউম এবং পাওয়ার বাটন রয়েছে। পাওয়ার বাটনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও এম্বেড করা রয়েছে। আর এনজয় ৬০-এর ফ্রন্ট প্যানেলে পাতলা বেজেল এবং ওপরের কেন্দ্রে একটি ওয়াটারড্রপ নচ রয়েছে।

হুয়াওয়ে এনজয় ৬০-তে ৬.৭৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১,৬০০×৭২০ পিক্সেলের রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি কিরিন ৭১০এ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। এটি হারমনিওএস৩ (HarmonyOS 3) ইউজার ইন্টারফেসে রান করে। এটা লক্ষণীয় যে, হুয়াওয়ে এনজয় ৬০ হল একটি ৪জি স্মার্টফোন, যাতে গুগল (Google) পরিষেবাগুলি সাপোর্ট করেনা৷

ফটোগ্রাফির জন্য, Huawei Enjoy 60-এর ব্যাক প্যানেলে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ডেপথ-অফ-ফিল্ড লেন্স দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Huawei Enjoy 60-তে শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷

Huawei Enjoy 60-এর মূল্য ও লভ্যতা

চীনের বাজারে Huawei Enjoy 60-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,৬১০ টাকা)৷ আর হ্যান্ডসেটটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির মূল্য ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৮,০১০ টাকা)। ফোনটি ম্যাজিক নাইট ব্ল্যাক, মর্নিং সান গোল্ড এবং আইস ক্রিস্টাল ব্লু-এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥