এক ঘন্টার সেল, বাজার মাতানো Infinix GT 10 Pro আজ প্রথমবার সেরা অফার সহ কেনার সুযোগ

Avatar

Published on:

Infinix GT 10 Pro Flash Sale Today

গত ৩রা আগস্ট ভারতের বাজারে পা রেখেছিল Infinix GT 10 Pro। সেদিনই সংস্থার তরফে নিশ্চিত করা হয় যে, সাশ্রয়ী মূল্যের এই গেমিং হ্যান্ডসেটকে ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে এই একই দিন থেকেই প্রি-অর্ডার করা যাবে। যাতে আলোচ্য ফোনটি কিনতে আগ্রহী ব্যক্তিরা আগেভাগেই নিজের জন্য একটি ইউনিট সংরক্ষিত করে রাখতে পারেন।

আজ আবার Infinix তাদের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছে যে, আজ অর্থাৎ ৮ই আগস্ট নতুন GT 10 Pro -এর জন্য একটি ফ্ল্যাশ সেলের আয়োজন করা হবে। এই ফ্ল্যাশ সেল অনলাইন শপিং সাইট Flipkart -এ বিকাল ৪টে থেকে ৫টা পর্যন্ত লাইভ থাকবে এবং সীমিত সংখ্যক ইউনিটকে এই সেলে উপলব্ধ করা হবে। যেহেতু স্টক সীমিত, সেহেতু সেল শুরুর ৩০ মিনিটের মধ্যেই Infinix GT 10 Pro ‘আউট অফ স্টক’ হয়ে যেতে পারে।

ভারতে Infinix GT 10 Pro স্মার্টফোনের দাম ও সেল অফার

ভারতে ইনফিনিক্স জিটি ১০ প্রো স্মার্টফোনকে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে, যার দাম থাকছে ১৯,৯৯৯ টাকা। এটি – মিরাজ সিলভার এবং সাইবার ব্ল্যাক কালারে উপলব্ধ।

লঞ্চ অফারের অংশ হিসাবে, আলোচ্য মডেলটিকে ICICI অথবা Kotak ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কিনলে ২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। আবার ক্রেতারা এটিকে ২,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস অপশনের লাভ উঠিয়েও কিনে নিতে পারবেন। সর্বোপরি, প্রথম ৫,০০০জন ভাগ্যবান ক্রেতারা নয়া Infinix GT 10 Pro স্মার্টফোনের সাথে একটি বিশেষ ‘প্রো গেমিং কিট’ (Por Gaming Kit) -ও পেয়ে যাবেন।

Infinix GT 10 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন

সাইবারপাঙ্ক-স্টাইলড রিয়ার শেল ডিজাইনের সাথে আসা ইনফিনিক্স জিটি ১০ প্রো স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৯০০ নিট পিক ব্রাইটনেস, ১০০% DCI-P3 ওয়াইড কালার গ্যামেট এবং ৯৩% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। ইনফিনিক্স ব্র্যান্ডিংয়ের এই মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ ৫জি প্রসেসরের সাথে এসেছে, যা সর্বোচ্চ ৩.০ গিগাহার্টজ রেটে ক্লক করে। এতে ৮জিবি LPDDR4x র‌্যাম এবং ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ বর্তমান। যদিও মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো যাবে। ইনফিনিক্স জিটি ১০ প্রো অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩ (XOS 13) কাস্টম স্কিন দ্বারা চালিত, যা ব্লোটওয়্যার-ফ্রি অভিজ্ঞতা প্রদান করে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, Infinix GT 10 Pro ফোনে কোয়াড-এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল- ১০৮ মেগাপিক্সেল Samsung HM6 প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার। এদিকে ডিভাইসের সামনে ডুয়াল-এলইডি ফ্ল্যাশ সহ ৩২-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা লক্ষ্যণীয়। আবার উন্নত গেমিং অভিজ্ঞতা সরবরাহের জন্য এতে এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর রয়েছে। এছাড়া ডুয়েল স্পিকার সিস্টেমও পেয়ে যাবেন ইউজাররা।

পাওয়ার ব্যাকআপের জন্য ইনফিনিক্সের এই ৫জি মডেলে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থন করে। পাশাপাশি বাইপাস চার্জিং ফিচারও সমর্থন করে এই ফোনে, যা ধারাবাহিক গেমিং সেশনের সময় ওভারহিটিংয়ের সমস্যা কমায়। তদুপরি, ডিভাইসে উপলব্ধ কানেক্টিভিটি বিকল্পের মধ্যে সামিল রয়েছে – ডুয়াল সিম স্লট, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এএক্স, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক৷ সিকিউরিটি ফিচার হিসাবে এতে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

সঙ্গে থাকুন ➥