200MP ক্যামেরার সঙ্গে 260W চার্জিং! Infinix GT 10 Pro ইতিহাস গড়তে আসছে, আপনি তৈরি তো?

Avatar

Published on:

Infinix GT 10 Pro 260w charging Feature

ইনফিনিক্স (Infinix) শীঘ্রই ভারতে Hot 30i নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই জানা গেছে এটি MediaTek Helio G37 প্রসেসর দ্বারা চালিত একটি বাজেট মডেল হিসাবে বাজারে পা রাখবে। আর এখন একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে, ব্র্যান্ডটি Infinix GT 10 Pro নামে আরেকটি হ্যান্ডসেট শীঘ্রই বাজারে উন্মোচন করবে। এই প্রতিবেদনে আপকামিং ফোনটির লঞ্চের সময়সূচি এবং মূল স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করা হয়েছে। জানা যাচ্ছে, এতে MediaTek Dimensity 9000 প্রসেসরের পাশাপাশি কোম্পানির লেটেস্ট ও ইন্ডাস্ট্রির দ্রুততম ২৬০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আসুন তাহলে Infinix GT 10 Pro সম্পর্কে কি কি তথ্য সামনে এল, বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ফাঁস হল Infinix GT 10 Pro- এর লঞ্চের টাইমলাইন ও মূল স্পেসিফিকেশন

মাইস্মার্টপ্রাইস ইনফিনিক্স জিটি ১০ প্রো-এর লঞ্চের টাইমলাইন ও এর কিছু প্রধান স্পেসিফিকেশন শেয়ার করেছে। সেই অনুযায়ী, এটি চলতি বছরের তৃতীয় ত্রৈমাসিকে লঞ্চ হতে পারে এবং ফ্ল্যাগশিপ ফোন হওয়ার কারণে অত্যাধুনিক বৈশিষ্ট্যও অফার করবে।

ইনফিনিক্স জিটি ১০ প্রো X6739 মডেল নম্বরটি বহন করে এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ বড় ৬.৮ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এই ইনফিনিক্স ফোনটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর দ্বারা চালিত হবে। ফটোগ্রাফির জন্য, এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ শক্তিশালী ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সিস্টেম অবস্থান করবে বলে আশা করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix GT 10 Pro-এ কোম্পানির লেটেস্ট ২৬০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে। GT 10 Pro অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ইউজার ইন্টারফেসে রান করবে এবং মোট দুটি কালার অপশনে উপলব্ধ হবে। এটি দেখতে কেমন হবে, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে, আশা করা হচ্ছে Infinix GT 10 Pro সম্পর্কে আরও তথ্য খুব শীঘ্রই ইন্টারনেটে প্রকাশিত হবে।

সঙ্গে থাকুন ➥