Infinix GT 10 Pro: সবচেয়ে কম দামে গেমিং ফোন কিনতে চাইলে সুখবর, ফ্লিপকার্ট দিচ্ছে সুযোগ

Avatar

Published on:

Infinix GT 10 Pro Next Sale Date

গত মাসে, ইনফিনিক্স সাশ্রয়ী মূল্যে একটি গেমিং স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Infinix GT 10 Pro। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড স্ক্রিন, শক্তিশালী MediaTek Dimensity 8-সিরিজের চিপসেট, ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ক্লিন অ্যান্ড্রয়েড ইউজার এক্সপেরিয়েন্স এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ কিছু আকষর্ণীয় স্পেসিফিকেশন অফার করে৷ Infinix GT 10 Pro প্রাথমিকভাবে ১৯,৯৯৯ টাকা দামের সাথে ফ্লিপকার্ট (Flipkart)-এ কেনার জন্য উপলব্ধ হয়েছিল। স্বাভাবিকভাবেই এত সস্তায় এরকম স্পেসিফিকেশনের ফোন ভারতীয় ক্রেতাদের নজর কেড়েছে। এমনকি, এর চাহিদা এতটাই ছিল যে, দু দু’বার ফোনটির সমস্ত স্টক ফুরিয়ে গেছে। আর স্টকের শেষ হয়ে যাওয়ার কারণে যে সমস্ত আগ্রহী ক্রেতারা ফোনটি কিনতে চেয়েও পারেননি, তাদের জন্য সুখবর নিয়ে এসেছে ইনফিনিক্স। ব্র্যান্ডটি তৃতীয়বারের জন্য Infinix GT 10 Pro-এর নতুন স্টক নিয়ে আসতে চলেছে, কিন্তু এবার দাম কিছুটা বাড়বে। আসুন তাহলে জেনে নেওয়া যাক, জনপ্রিয় এই গেমিং ফোনটি কিনতে এবার থেকে কত অর্থ খরচ করতে হবে ক্রেতাদের।

ভারতে Infinix GT 10 Pro-এর সংশোধিত মূল্য

ইনফিনিক্স জিটি ১০ প্রো ফোনটি ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট-এ আগামী ৯ সেপ্টেম্বর, রাত ১২টা থেকে পুনরায় কেনার জন্য উপলব্ধ হবে। তবে এইবার, দাম ১,০০০ টাকা বেড়ে ২০,৯৯৯ টাকা হয়েছে। এটি দুটি কালার অপশনে মিলবে – সাইবার ব্ল্যাক এবং মিরাজ সিলভার।

Infinix GT 10 Pro-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিটি ১০ প্রো-তে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এতে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে, যা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। জিটি ১০ প্রো অ্যানড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩ (XOS 13) কাস্টম স্কিনে রান করে, যা ব্লোটওয়্যার-মুক্ত এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। নিরাপত্তার জন্য, এই হ্যান্ডসেটে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে।

ফটোগ্রাফির জন্য, Infinix GT 10 Pro-এর ব্যাক প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত রয়েছে। ফোনটির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও বর্তমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, GT 10 Pro শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এছাড়াও, এই ইনফিনিক্স গেমিং ফোনে ভেপার চেম্বার কুলিংট, ৪ডি ভাইব্রেশন মোটর এবং ডুয়েল স্টেরিও স্পিকার অন্তর্ভুক্ত রয়েছে। তবে Infinix GT 10 Pro-এর অন্যতম প্রধান আকর্ষণ হল চিত্তাকর্ষক ডিজাইন, যা রিয়ার প্যানেলে কাস্টমাইজেবল মিনি-এলইডি ইনডিকেটর অফার করে।

সঙ্গে থাকুন ➥