২০ হাজার টাকার কমে সবচেয়ে ভালো স্মার্টফোন, Infinix GT 10 Pro এর প্রথম সেল আজ

Avatar

Published on:

Infinix GT 10 Pro sale in India today price offers specifications

চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Infinix GT 10 Pro। এই মিড রেঞ্জ ডিভাইস প্রিমিয়াম ফিচার অফার করবে। আজ ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটির ওপেন সেল শুরু হবে। দুপুর বারোটা থেকে এই সেল শুরু হবে। আর লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন। ফিচারের কথা বললে, Infinix GT 10 Pro ফোনে আছে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল Samsung HM6 ক্যামেরা সেন্সর, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ ৫জি প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix GT 10 Pro এর দাম ও অফার

ইনফিনিক্স জিটি ১০ প্রো এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসেবে ICICI এবং Kotak ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা এই ফোনের উপর ২,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার ক্রেতারা ২,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস পাবেন।

Infinix GT 10 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স জিটি ১০ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৯০০ নিট পিক ব্রাইটনেস, ১০০% DCI-P3 ওয়াইড কালার গ্যামেট এবং ৯৩% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার এর পিছনে কোয়াড-এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল- ১০৮ মেগাপিক্সেল Samsung HM6 প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Infinix GT 10 Pro ফোনে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০৫০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩ (XOS 13) কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ৫জি মডেলে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থন করে।

পাশাপাশি বাইপাস চার্জিং ফিচারও সমর্থন করে Infinix GT 10 Pro ফোনে, যা ধারাবাহিক গেমিং সেশনের সময় ওভারহিটিংয়ের সমস্যা কমায়। তদুপরি, ডিভাইসে উপলব্ধ কানেক্টিভিটি বিকল্পের মধ্যে সামিল রয়েছে – ডুয়াল সিম স্লট, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এএক্স, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক৷ সিকিউরিটি ফিচার হিসাবে এতে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

সঙ্গে থাকুন ➥