Infinix Hot 12: দশ হাজার টাকার কমের ফোনে 6000mAh ব্যাটারি, সেল শুরু Flipkart থেকে

Avatar

Updated on:

Infinix Hot 12 Sale Starts India Via Flipkart

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Hot 12। বাজেট রেঞ্জে আসা এই স্মার্টফোনের মূল আকর্ষণ ৬০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া এই ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর ও ৬.৮২ ইঞ্চি ডিসপ্লে। ফিচার দেখে আপনি যদি Infinix Hot 12 কিনতে চান, তাহলে বলি আজ থেকেই এই ফোনের সেল শুরু হয়েছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কেনা যাবে। আর সেল অফার হিসেবে ক্রেতারা ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন।

Infinix Hot 12 এর দাম ও সেল অফার

ইনফিনিক্স হট ১২ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৯,৪৯৯ টাকা। এটি চারটি কালারে উপলব্ধ – ৭ ডিগ্রি পার্পেল, এক্সপ্লোরেটরি ব্লু, পোলার ব্ল্যাক ও টার্কোয়েস সায়ান।

লঞ্চ অফার হিসেবে ক্রেতারা SBI এর ক্রেডিট কার্ড ব্যবহার করে Infinix Hot 12 কিনলে ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Infinix Hot 12 এর স্পেসিফিকেশন, ফিচার

ইনফিনিক্স হট ১২ ফোনের সামনে দেখা যাবে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬৪০ পিক্সেল) ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার ইনফিনিক্স হট ১২ ফোনের পিছনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স ও এআই লেন্স দেওয়া হয়েছে।

পারফরম্যান্সের জন্য Infinix Hot 12 ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে পাওয়া যাবে ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট। ফোনটি মাইক্রোএসডি কার্ড স্লট সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। Infinix Hot 12 ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট।

সঙ্গে থাকুন ➥