6000mAh ব্যাটারির সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন, এক্ষুনি অর্ডার করুন Flipkart থেকে

Avatar

Published on:

Infinix Hot 30 5G first sale record sales check if you want to buy cheap 5G phone

গত ১৪ই জুলাই ভারতের বাজারে পা রাখে Infinix Hot 30 5G। আর আজ অর্থাৎ ১৮ই জুলাই এটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। সর্বোপরি সেল অফারের অংশ হিসাবে আলোচ্য স্মার্টফোনের সাথে ফ্লাট ১,০০০ টাকার ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও প্রযোজ্য থাকছে। আর ফিচারের কথা বললে, এই হ্যান্ডসেটে – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ LCD ডিসপ্লে প্যানেল, ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিন, ৫০ মেগাপিক্সেলের কোয়াড LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট, ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম, এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। আবার মোট ১০টি 5G ব্যান্ড এবং ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট সহও এসেছে এই বাজেট-রেঞ্জের ফোনটি। চলুন Infinix Hot 30 5G স্মার্টফোনের দাম, লঞ্চ অফার এবং কনফিগারেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Hot 30 5G স্মার্টফোনের দাম ও সেল অফার

এদেশের বাজারে ইনফিনিক্স হট ৩০ ৫জি স্মার্টফোনকে মোট ২টি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস অপশনের দাম থাকছে ১২,৪৯৯ টাকা। আর উচ্চতর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পকে পাওয়া যাবে মাত্র ১৩,৪৯৯ টাকার বিনিময়ে। এটিকে অনলাইন শপিং সাইট ফ্লিপকার্ট থেকে – নাইট ব্ল্যাক এবং অরোরা ব্লু কালারে কেনা যাবে।

লঞ্চ অফারের কথা বললে, ইনফিনিক্স ব্র্যান্ডের এই লেটেস্ট হ্যান্ডসেটকে যেসকল ক্রেতারা Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কিনবেন তাদের ধার্য মূল্যের উপর ফ্লাট ১,০০০ টাকার ছাড় দেওয়া হবে। এই ডিসকাউন্ট ফোনটির উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই প্রযোজ্য থাকছে। যার পর Infinix Hot 30 5G ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৮ জিবি র‌্যাম বিকল্পকে যথাক্রমে ১১,৪৯৯ টাকা ও ১২,৪৯৯ টাকা খরচ করে পকেটস্থ করতে পারবেন আপনারা। এছাড়া নো-কস্ট ইএমআই অপশনের সুবিধাও পাওয়া যাবে।

Infinix Hot 30 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

লেদার ফিনিশিং ডিজাইনের সাথে আসা ইনফিনিক্স হট ৩০ ৫জি স্মার্টফোনে ৬.৭৮-ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪৬০x১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে আছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের এবং এতে ২০.৫:৯ এসপেক্ট রেশিও, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ও ৫৮০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে ৭এনএম প্রসেসিং নোড ভিত্তিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিকে ৪ জিবি / ৮ জিবি ফিজিক্যাল র‌্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ পাওয়া যাবে। সাথে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামও সাপোর্ট অফার করবে এই হ্যান্ডসেট। আলোচ্য ৫জি মডেলটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ইনফিনিক্স এক্সওএস ১৩ কাস্টম স্কিনে রান করে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য এই ইনফিনিক্স ব্র্যান্ডের স্মার্টফোনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ডারি এআই (AI) লেন্স। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। উক্ত ডিভাইসটি একাধিক ক্যামেরা মোড সাপোর্ট করে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, Infinix Hot 30 5G ফোনে সিকিউরিটির জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং দুর্দান্ত সাউন্ড সরবরাহের ক্ষেত্রে ডিটিএস প্রযুক্তি সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম উপলব্ধ। আলোচ্য হ্যান্ডসেটে মোট ১০টি ৫জি ব্যান্ড সাপোর্ট করে (n1, n3, n5, n8, n28, n38, n40, n41, n77, এবং n78)। তদুপরি কানেক্টিভিটির জন্য এতে – ডুয়েল সিম স্লট, ব্লুটুথ ৫.১, ওয়াই-ফাই ৮০২.১১এসি, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি জল প্রতিরোধী IP53 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥