রেডমিকে টক্কর দিতে সস্তায় পুষ্টিকর ফোন বাজারে আনছে Infinix, থাকবে 8GB র‍্যাম

Avatar

Published on:

Infinix Hot 40i launch soon

ইনফিনিক্স (Infinix) বর্তমানে Hot 40 এবং Hot 40i মডেল সমন্বিত সাশ্রয়ী মূল্যের Hot 40 সিরিজের ওপর কাজ করছে বলে জানা গেছে। হ্যান্ডসেটগুলি যথাক্রমে Hot 30 এবং Hot 30i-এর উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। গত মাসে Infinix Hot 40 একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আর এখন, Hot 40i সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়ে খুব শীঘ্রই লঞ্চের জল্পনা উস্কে দিয়েছে।

Infinix Hot 40i পেল TDRA সার্টিফিকেশন

সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ-তে X6528B মডেল নম্বর সহ ইনফিনিক্স হট ৪০আই তালিকাভুক্ত হয়েছে। এটি ER25671/23 ইকুইপমেন্ট রেজিস্ট্রেশন নম্বর বহন করে৷ ডিভাইসটিকে একটি মোবাইল ফোন হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে এবং সার্টিফিকেশনটি ২০২৬ সালের ৩০ অক্টোবর পর্যন্ত বৈধ। এগুলি ছাড়া, সেখান থেকে স্মার্টফোনটির সম্পর্কে আর কোনও বিবরণ প্রকাশ হয়নি।

ইতিমধ্যে, ইনফিনিক্স হট ৪০আই টিডিআর-এর মতো একই মডেল নম্বরের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সাইটে উপস্থিত হয়েছে। এটি থেকে ফোনের একটি স্কিম্যাটিক সহ আরও কিছু তথ্য সামনে এসেছে। ডিজাইনের দিক থেকে ডিভাইসটির রিয়ার প্যানেলে দুটি সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট যুক্ত বর্গাকার ক্যামেরা মডিউল উপস্থিত থাকবে। আর পাওয়ার এবং ভলিউম রকার বাটন ফোনের ডানদিকে অবস্থিত হবে। ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অফার করবে বলেও জানা গেছে। তবে, লঞ্চের সময় আরও মেমরি কনফিগারেশন বাজারে আসতে পারে।

উল্লেখ্য, Infinix Hot 40i ছাড়াও, স্ট্যান্ডার্ড Hot 40 মডেলটি এফসিসি-তে ৪জি এলটিই সাপোর্ট, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ তালিকাভুক্ত হয়েছে। এটি স্টারলাইট ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥