১১ হাজার টাকায় দুর্দান্ত ফিচারের 5G ফোন, আজকেই অফার শেষ

Avatar

Published on:

Infinix Note 12 5G Price Best Time Buy on Flipkart Big Diwali Sale

আপনি কি সস্তায় কোনো 5G ফোন খোঁজ করছেন? তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। কারণ এখানে আমরা এমন একটি ফোনের বিষয়ে বলবো যেটি প্রায় ১১ হাজার টাকায় পাওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি Infinix Note 12 5G ফোন সম্পর্কে। এই ফোনটি Flipkart Big Diwali সেলে বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। ফিচারের কথা বলবে এই ফোনে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল মুখ্য রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। মনে রাখবেন Flipkart সেলটি আজ রাতে শেষ হবে।

Infinix Note 12 5G এর দাম ও অফার

ইনফিনিক্স নোট ১২ ৫জি এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে এই ফোনটি ১২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার Kotak ও SBI ব্যাংকের কার্ডধারীরা পাবেন ১,২৫০ টাকা পর্যন্ত ছাড়।

শুধু তাই নয়, আলোচ্য ব্যাংক কার্ডগুলির মাধ্যমে ইএমআই ট্র্যানজ্যাকশনে ১,৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে মিলবে ১১,৪০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এটি ফোর্স ব্ল্যাক এবং স্নোফল হোয়াইট কালার অপশনে উপলব্ধ।

Infinix Note 12 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স নোট ১২ ৫জি ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে যে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Infinix Note 12 5G ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও এআই লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥