Infinix Smart 8: সস্তায় স্মার্ট মোবাইল বাজারে আনছে ইনফিনিক্স, কী কী চমক থাকবে দেখুন

Avatar

Published on:

Infinix Smart 8 Geekbench Listing

ইনফিনিক্স তাদের Smart সিরিজের অধীনে একটি নতুন সাশ্রয়ী স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে, যা Infinix Smart 8 নামে আত্মপ্রকাশ করবে। এটি গত ফেব্রুয়ারির শুরুতে বিশাল বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আত্মপ্রকাশ করা Infinix Smart 7-এর উত্তরসূরি হিসেবে আসবে। Infinix Smart 8 এখন মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) এবং সংযুক্ত আরব আমিরাতের টিডিআরএ (TDRA)-এর অনুমোদন লাভ করেছে। পাশাপশি ডিভাইসটিকে স্পেসিফিকেশন সহ গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও দেখা গেছে। এগুলি থেকে কি কি তথ্য উঠে এল, আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

নতুন বাজেট ফোন Infinix Smart 8 শীঘ্রই আসছে বাজারে

মাইস্মার্টপ্রাইস জানিয়েছে, X6525 মডেল নম্বর সহ ইনফিনিক্স স্মার্ট ৮ সংযুক্ত আরব আমিরাতের টিডিআরএ (TDRA) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। যদিও টিডিআরএ লিস্টিংটি ডিভাইস সম্পর্কে আকর্ষণীয় কিছু প্রকাশ করেনি। তবে এফসিসি ডেটাবেস থেকে জানা গেছে যে, এই হ্যান্ডসেটে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,৯০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া, এটি ৪জি স্মার্টফোন হবে, যার পরিমাপ ১৬৪ × ৭৬ × ৯ মিমি।

এছাড়া, ইনফিনিক্স স্মার্ট ৮-কে গিকবেঞ্চ-এও দেখা গেছে, কিন্তু বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মের লেটেস্ট সংস্করণে নয়। পরিবর্তে, এটি গিকবেঞ্চ ৪.৩ (Geekbench 4.3)-এ উপস্থিত হয়েছিল। ডিভাইসটি ১.৬১ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি ইউনিসক (UniSoC) প্রসেসর দ্বারা চালিত হবে এবং গ্রাফিক্সের জন্য ইন্টিগ্রেটেড মালি জি৫৭ জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে। এই তথ্যের ওপর ভিত্তি করে অনুমান করা যায়, ইনফিনিক্স স্মার্ট ৮-এ সম্ভবত ইউনিসক টি৬০৬ প্রসেসর ব্যবহার করা হবে।

বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, গিকবেঞ্চ ৪.৩-এর সিঙ্গেল-কোর টেস্টে Infinix Smart 8 পেয়েছে ১,৫৩১ পয়েন্ট, আর মাল্টি-কোর টেস্টে ৫,০৪৮ পয়েন্ট স্কোর করেছে। গিকবেঞ্চ লিস্টিংটি আরও প্রকাশ করেছে যে, Infinix Smart 8 অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে এবং নূন্যতম ৩ জিবি র‍্যাম থাকবে।

সঙ্গে থাকুন ➥