HomeMobilesInfinix Smart 8 Plus বাজার কাঁপাতে লঞ্চ হল, 8 হাজার টাকার করে...

Infinix Smart 8 Plus বাজার কাঁপাতে লঞ্চ হল, 8 হাজার টাকার করে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ 6000mAh ব্যাটারি

Infinix আজ ভারতের বাজারে একটি নতুন স্মার্টফোন সিরিজের ঘোষণা করলো। নবাগত এই লাইনআপের অধীনে লঞ্চ হয়েছে Infinix Smart 8 Plus। ডিভাইসটি Smart 8 মডেলের আপগ্রেডেড সংস্করণ হিসাবে এসেছে এবং এর দাম ৭,৮০০ টাকারও কম রাখা হয়েছে। ফিচার হিসাবে Infinix Smart 8 Plus ফোনে HD+ IPS LCD ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেকের চিপসেট, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, ডিটিএস সাউন্ড সিস্টেম এবং ৬,০০০ এমএএইচের বড় ব্যাটারি পাওয়া যাবে। তবে সবথেকে উল্লেখযোগ্য বিষয়, এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট হওয়া সত্ত্বেও এতে ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে। চলুন নয়া Infinix Smart 8 Plus স্মার্টফোনের দাম, লভ্যতা, সেল অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Smart 8 Plus স্মার্টফোনের দাম ও লভ্যতা

এদেশের বাজারে ইনফিনিক্স স্মার্ট ৮ প্লাস স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৭৯৯ টাকা। তবে লঞ্চ অফারের দৌলতে ডিভাইসটি তুলনায় সস্তায় কেনা যাবে। এক্ষেত্রে যেসকল ক্রেতারা SBI, HDFC, ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ফ্লাট ৮০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। সর্বোপরি ডিভাইসটির সাথে ১,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও মিলবে। এই দুটি অফারের লাভ ওঠাতে পারলে মাত্র ৫,৯৯৯ টাকায় এই ফোন পকেটস্থ করা সম্ভব।

আগ্রহীদের জানিয়ে রাখি, আগামী ৯ই মার্চ থেকে আপনারা ফ্লিপকার্টের মাধ্যমে ইনফিনিক্স স্মার্ট ৮ প্লাস স্মার্টফোন কিনতে পারবেন। এটি – গ্যালাক্সি হোয়াইট, সাইনি গোল্ড, এবং টিম্বার ব্ল্যাক কালার বিকল্পে এসেছে।

Infinix Smart 8 Plus এর স্পেসিফিকেশন ও ফিচার

Infinix Smart 8 Plus স্মার্টফোনে রয়েছে ৬.৬-ইঞ্চির এইচডি প্লাস (১৬১২×৭২০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে প্যানেল, যা ম্যাজিক রিং নোটিফিকেশন প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়া এই ডিসপ্লে – ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৫০০ নিট পিক ব্রাইটনেসও অফার করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর এবং আইএমজি পাওয়ারভিআর জিই৮৩২০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এই ফোনে অতিরিক্তভাবে আরো ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচারও সাপোর্ট করে। এছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো সম্ভব। ইনফিনিক্সের এই হ্যান্ডসেট অ্যান্ড্রয়েড ১৩ (গো এডিশন) ভিত্তিক এক্সওএস ১৩ কাস্টম স্কিনে রান করে।

Infinix Smart 8 Plus স্মার্টফোনে কোয়াড-এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি এআই (AI) লেন্স৷ এদিকে ডিসপ্লের উপরিভাগে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার দেখা যাবে।

আর সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ভালো অডিও সরবরাহের জন্য ডিটিএস সাউন্ড সিস্টেম রয়েছে। কানেক্টিভিটির জন্য Infinix Smart 8 Plus ডিভাইসে মিলবে ডুয়াল সিম স্লট, ৪জি, ওয়াইফাই ৮০২.১১ বি/জি/এন/এসি, ব্লুটুথ ৫.০, এবং জিপিএস৷ ইনফিনিক্স ব্র্যান্ডের এই লেটেস্ট মডেলে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular