Infinix Zero 30 4G অ্যামোলেড ডিসপ্লে ও 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল, দাম দেখে নিন

Avatar

Published on:

Infinix Zero 30 4G launched

গতমাসে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Zero 30 5G। এখন আবার ব্র্যান্ডটি এর 4G ভার্সন, Infinix Zero 30 4G নিয়ে এল। আপাতত ডিভাইসটি ইন্দোনেশিয়ায় পা রেখেছে। নয়া এই ফোনে আছে অ্যামোলেড ডিসপ্লে ও ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এছাড়া Infinix Zero 30 4G ডিভাইসে পাওয়া যাবে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Zero 30 4G এর দাম

ইনফিনিক্স জিরো ৩০ ৪জি এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৮৯৯,০০ ইন্দোনেশিয়ান রুপিয়া (প্রায় ১৫,১৫০ টাকা)। ভারত সহ বিশ্বের অন্যান্য দেশে এটি কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

Infinix Zero 30 4G এর স্পেসিফিকেশন ও ফিচার

Infinix Zero 30 4G ফোনে আছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৯২০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। এটি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য আইপি৫৪ রেটিং সহ এসেছে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য Infinix Zero 30 4G হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ইনফিনিক্স জিরো ৩০ ৪জি মডেলে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥