HomeMobilesআজ সুযোগ, সস্তায় কিনুন 21 জিবি র‌্যাম এবং 108 মেগাপিক্সেল ক্যামেরার 5G...

আজ সুযোগ, সস্তায় কিনুন 21 জিবি র‌্যাম এবং 108 মেগাপিক্সেল ক্যামেরার 5G ফোন, রয়েছে 50 এমপি সেলফি ক্যামেরা

চলতি মাসের দ্বিতীয় দিনে (২রা সেপ্টেম্বর) এদেশের বাজারে আত্মপ্রকাশ করে Infinix Zero 30 5G। আর আজ অর্থাৎ ৫ই সেপ্টেম্বর ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে ডিভাইসটিকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। সর্বোপরি সেল অফার হিসাবে, সংস্থাটি তাদের এই নয়া হ্যান্ডসেটের সাথে ইনস্ট্যান্ট কার্ড ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকের সুবিধা দেবে বলে নিশ্চিত করেছে।

ফিচারের কথা বললে, মিড-রেঞ্জের এই স্মার্টফোনটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ কার্ভড AMOLED ডিসপ্লে প্যানেল এবং মেমফিউশন (MemFusion) ফিচারের সাপোর্ট অফার করে। এছাড়া এর ফিচার তালিকায় সামিল থাকছে – অক্টা-কোর মিডিয়াটেক প্রসেসর, লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ওএস, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, ডুয়েল স্পিকার সিস্টেম এবং ৫,০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। চলুন Infinix Zero 30 5G স্মার্টফোনের দাম, সেল অফার এবং বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Zero 30 5G স্মার্টফোনের দাম ও সেল অফার

ভারতে ইনফিনিক্স জিরো ৩০ ৫জি স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ২৩,৯৯৯ টাকা থেকে। এই বিক্রয় মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আর উচ্চতর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম ২৪,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এটি – রোম গ্রিন এবং গোল্ডেন আওয়ার কালার অপশনে উপলব্ধ। যার মধ্যে প্রথমটি লেদার ফিনিশিং অফার করে এবং দ্বিতীয় বিকল্পটি গ্লাস ব্যাক প্যানেলের সাথে এসেছে।

এবার আসা যাক সেল অফারের প্রসঙ্গে। যেসকল ক্রেতারা Axis ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে এই ফোনটি কিনবেন তাদের ধার্য মূল্যের উপর ফ্লাট ২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর এই ফোনের বেস ভ্যারিয়েন্টের দাম কমে ২১,৯৯৯ টাকা হয়ে যাবে। এছাড়া Flipkart Axis Bank কার্ড ব্যবহার করে ইনফিনিক্স জিরো ৩০ ৫জি খরিদ করলে ৫% ক্যাশব্যাকের সুবিধাও পাওয়া যাবে।

Infinix Zero 30 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিরো ৩০ ৫জি স্মার্টফোনে রয়েছে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস কার্ভড AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ এসপেক্ট রেশিও, ৯৫০ নিট পিক ব্রাইটনেস ও ২,১৬০ পিডাব্লিউএম ডিমিং প্রযুক্তি সাপোর্ট করে। মাল্টিটাস্কিং ও ফাস্ট পারফরম্যান্সের জন্য এটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর সহ এসেছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১৩ পাওয়া যাবে। উক্ত ডিভাইসে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজ মিলবে। যদিও ডিভাইসটি মেমফিউশন (MemFusion) ফিচার সাপোর্ট করায় ইউজাররা মোট ২১ জিবি পর্যন্ত র‍্যাম ব্যবহার করতে পারবেন।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Infinix Zero 30 5G ফোনে কোয়াড-LED ফ্ল্যাশ যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – OIS সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি এআই (AI) শুটার। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান থাকছে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, ইনফিনিক্স ব্র্যান্ডের এই নয়া হ্যান্ডসেট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডুয়েল স্পিকার সিস্টেম সহ এসেছে। কানেক্টিভিটি অপশন হিসাবে এতে – ডুয়েল-সিম স্লট, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং এনএফসি সামিল থাকছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Zero 30 5G স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে জল ও ধুলো প্রতিরোধের জন্য এটি IP53 রেটিং প্রাপ্ত।

RELATED ARTICLES

Most Popular