iPhone 13 ও iPhone 14 এখন কোথায় সস্তা, দেখে নিন Flipkart, Amazon, Croma ও Vijay Sales এর দাম

Avatar

Published on:

iPhone 13 iPhone 14 Price Comparison

অনলাইন কেনাকাটায় অভ্যস্ত ক্রেতারা ইতিমধ্যেই জেনে গেছেন যে, আগামী ৮ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে Flipkart-এর Big Billion Days Sale এবং
Amazon-এর Great Indian Festival Sale। আর আসন্ন সেলে এই ই-কমার্স সংস্থা দুটি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনগুলিতে দিতে চলেছে দুর্দান্ত অফার ও ডিসকাউন্ট। Apple-এর iPhone 13 এবং iPhone 14 মডেল দুটিও সেলে বাম্পার ছাড়ে বিক্রি হবে। তবে এখন যদি এই দুটি মডেলের কোনো একটি বেছে নিতে চান, তাহলে কত দাম পড়বে দেখে নিন।

iPhone 13 মডেলের উপর কি কি অফার রয়েছে

বর্তমানে ফ্লিপকার্টে iPhone 13 বিক্রি হচ্ছে ৫২,৪৯৯ টাকায়। তবে এক্সচেঞ্জ অফারের মাধ্যমে এই ফোনের দাম ৩৩,৬০০ টাকা পর্যন্ত কমানো যেতে পারে। আবার, অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা অতিরিক্ত ৫ শতাংশ ক্যাশব্যাক অফারও পেয়ে যেতে পারেন। এছাড়াও, এইচডিএফসি সহ আরো অন্যান্য ব্যাঙ্কের কার্ড ব্যবহারে দেওয়া হবে আকর্ষণীয় অফার।

এদিকে অ্যামাজনও আইফোন ১৩ এর উপর এই একই রকম ছাড় দিচ্ছে। এখানেও এই স্মার্টফোনটি ৫২,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে এখানে ক্রেতারা পুরনো ডিভাইসের বিনিময়ে পাবেন ৩৭,৫০০ টাকা পর্যন্ত ছাড়। পাশাপাশি, এই ওয়েবসাইটটিতে ব্যাঙ্ক অফার এবং ইএমআই-এর সুবিধাও উপলব্ধ।

আবার, Chroma-র ওয়েবসাইটেও এখন এক্সচেঞ্জ অফার, ইএমআই অপশন সহ আইফোন ১৩ এর বেস ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে ৫৬,২৯০ টাকায়। আর বিজয় সেলসে আইফোন ১৩-র দাম রাখা হয়েছে ৫৬,২৯০ টাকা। পাশাপাশি, গ্রাহকেরা পেতে পারেন আকর্ষণীয় ব্যাঙ্ক ডিসকাউন্টও।

iPhone 14 কি কি অফারে পাওয়া যাচ্ছে

এখন iPhone 14 এর বেস ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্টে ৬৪,৯৯৯ টাকায় উপলব্ধ। আর iPhone 14 Plus ফোনটির এখানে দাম রাখা হয়েছে ৭৩,৯৯৯ টাকা। আর দুটি ফোনের ক্ষেত্রেই অ্যাক্সিস ব্যাঙ্ক এবং এইচডিএফসি ব্যাঙ্ক কার্ড হোল্ডারদের অতিরিক্ত ডিসকাউন্টের সাথে ৩৩৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে।

এদিকে, অ্যামাজনে সমস্ত ছাড়ের পর আইফোন ১৪ স্মার্টফোনটি পাওয়া যাবে ৬১,৯৯৯ টাকায় এবং প্লাস ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ৭১,৯৯৯ টাকায়। তাছাড়া, এর সাথে ক্রেতারা পেয়ে যাবেন ৩৭৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ ইএমআই অপশন এবং বিভিন্ন ব্যাঙ্ক অফার।

এদিকে, Vijay Sales থেকে আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাস ফোন দুটি কিনতে গেলে আপনার খরচ হবে যথাক্রমে ৬৫,৯৯০ টাকা এবং ৭৫,৯০০ টাকা। অপরদিকে, Chroma-র ওয়েবসাইটে আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাস স্মার্টফোন দুটিকে যথাক্রমে ৬৫,৯০০ টাকায় এবং ৭৫,৯০০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥