অভিনব উদ্যোগ, সিটে বসে থাকলে বা হর্ন না বাজালে 3000 টাকা কমে পাওয়া যাবে iPhone 14

Avatar

Published on:

iPhone 14 rs 3000 less Spicejet Offer

গত ৮ অক্টোবর থেকে শুরু হয়ে গেছে Flipkart Big Billion Day Sale। এইবার সেলের মার্কেটিংয়ের জন্য সংস্থাটি কয়েকটি অভিনব পদ্ধতি অবলম্বন করেছে। মনে করা হচ্ছে, এই কৌশলের মাধ্যমে তারা প্রত্যেকটি সাধারণ মানুষের কাছে পৌঁছাতে চাইছে। আসলে ই-কমার্স সংস্থাটি এবার বেশ কয়েকটি সংস্থার সাথে অংশীদারিত্ব করেছে। পাশাপাশি Flipkart, Big Billion Day Sale-এর খবর প্রত্যেকটি মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য Apple iPhone 14-এর উপর দেওয়া অফারের প্রতি একটু বেশি গুরুত্ব দিয়েছে।

ই-কমার্স জায়েন্টটি যে যে সংস্থার সাথে হাত মিলিয়েছে, তাদের মধ্যে বড় নাম হল Spicejet। সম্প্রতি, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে যে, স্পাইসজেটের স্ক্রু মেম্বাররা ফ্লাইট ছাড়ার আগে ফ্লিপকার্টের সেল সম্পর্কে ঘোষণা শুরু করেছে। আর সেখানে জানানো হয় যে যাত্রীরা ফ্লাইটে নিজের সিটবেল্ট বেঁধে সারাক্ষণ নিরাপদে বসে থাকবেন, তারা সেলের সময় iPhone 14-এ পেয়ে যাবেন অতিরিক্ত ৩০০০ টাকা ছাড়। যদিও, এই ঘোষণার ফলে ফ্লাইটের অধিকাংশ যাত্রী যথেষ্ট অবাক হয়ে যায়, তবে ফ্লাইট চলাকালীন বেশিরভাগ যাত্রীকেই তাদের সিটবেল্ট বেঁধে রাখতে দেখা যায়।

Flipkart এখানেই থেমে থাকেনি, তারা মুম্বাই পুলিশের সাথেও অংশীদারিত্ব করে শব্দ দূষণ প্রতিরোধ করার পাশাপাশি তাদের ক্রিয়েটিভ মার্কেটিং-এর মাধ্যমে গ্রাহকদের আকর্ষিত করেছে। সম্প্রতি মুম্বাই ফ্লাইওভারের বিলবোর্ডে ফ্লিপকার্টের পোস্টার দেখা যায়। আর সেই পোস্টারের মাধ্যমে সাধারণ মানুষকে এই বার্তা দেওয়া হয় যে, যদি গাড়ি চালক এই সিগন্যালে কোনো হর্ন না দেয়, তাহলে তারা সেলের সময় আইফোন ১৪-এর দামের উপর ৩০০০ টাকার ডিসকাউন্ট পাবে।

Apple iPhone 14-এর স্পেসিফিকেশন

Apple iPhone 14 মডেলে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ পর্যন্ত ভ্যারিয়েবল রেফ্রেশ রেট অফার করে। পারফরম্যান্সের জন্য এই মডেলে ব্র্যান্ডটির নিজস্ব এ১৬ বায়োনিক প্রসেসর দেওয়া হয়েছে। এ১৬ বায়োনিক চিপ গেমিং, ভিডিও এডিটিং এবং অগমেন্টেড রিয়ালিটির মতো একাধিক কাজ পরিচালনা করতে সক্ষম।

অন্যদিকে, আইফোন ১৪ স্মার্টফোনে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥