HomeMobilesস্বাধীনতা দিবসের অফারে হাজার হাজার টাকা ছাড়ে মিলছে iPhone 14 Pro Max,...

স্বাধীনতা দিবসের অফারে হাজার হাজার টাকা ছাড়ে মিলছে iPhone 14 Pro Max, কেনা লাভ নাকি লস?

গতকাল রাতেই Flipkart Big Bachat Dhamaal নামক সেল শেষ হয়েছে। তবে আপনি যদি কোনো কারণে এই সেলের অফার কাজে না লাগিয়ে থাকেন এবং এই মুহূর্তে কম দামে একটি নতুন iPhone কেনার কথা ভাবেন, তাহলে স্বাধীনতা দিবসের আগে আপনার সেই স্বপ্ন পূরণ হবে সহজেই! আসলে বিশেষ সেল না চললেও, লেটেস্ট iPhone 14 Pro Max মডেলটি Flipkart-এ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, যার ফলে আপনি এই হাই-প্রিমিয়াম ফোন কেনার সময় ১৪,০০০ টাকার বেশি সাশ্রয় করতে পারবেন। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ বোনাস ইত্যাদির সুবিধাও দেবে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি। উল্লেখ্য, এই একই অফার বর্তমানে Amazon India-তেও উপলব্ধ।

iPhone 14 Pro Max-এর দাম, অফার

আইফোন ১৪ প্রো ম্যাক্স স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটি ভারতে ১,৩৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন এটি ফ্লিপকার্টে ১,৩৯,৯০০ টাকায় তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে আইফোনটি কিনলে ৩,০০০ টাকার ছাড় পাবেন৷ অর্থাৎ ছাড়ের পরিমাণ দাঁড়াবে সর্বমোট ১৪,৯০১ টাকায়।

আবার আপনি চাইলে পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করেও আইফোন ১৪ প্রো ম্যাক্স কিনতে পারেন। এমনটা করলে আপনি ২১,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন, যাতে করে এর দাম আরও কমে যাবে। এর সাথে মিলবে স্পটিফাই প্রিমিয়াম (Spotify Premium)-এর ফ্রি সাবস্ক্রিপশনও। তবে যদি ফ্লিপকার্টের মাধ্যমে ফোনটি কিনতে স্বাচ্ছন্দ্য বোধ না করেন, তাহলে একই দামে অ্যামাজন থেকে এটি হাতের মুঠোয় পেতে পারেন।

অনেক কমেছে iPhone 14 Pro Max-এর দাম, আপনার কি এটি কেনা উচিত?

আপনার যদি ইচ্ছে এবং সামর্থ্য দুটোই থাকে, তাহলে প্রিমিয়াম স্মার্টফোন হিসেবে আপনি আইফোন ১৪ প্রো ম্যাক্স কিনতেই পারেন। এটি, বর্তমানে অ্যাপল (Apple)-এর ফোনগুলির মধ্যে সবচেয়ে দামী একটি বিকল্প এবং এতে সেরা অভিজ্ঞতা পাওয়া যাবে।

iPhone 14 Pro Max-এর স্পেসিফিকেশন

আইফোন ১৪ প্রো ম্যাক্সে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ৬ কোর এ১৬ বায়োনিক প্রসেসর, যার সাথে ১ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য আইফোনটিতে ৪,৩২৩ এমএএইচ ব্যাটারি পাবেন। একইভাবে ফটোগ্রাফির জন্য এটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। এই ফোনে বিদ্যমান ৫জি (5G) কানেক্টিভিটিও।

RELATED ARTICLES

Most Popular