দাম 8.59 লক্ষ! সোনা ও টাইটেনিয়াম দিয়ে সাজানো এই iPhone দেখলে মাথা ঘুরে যাবে

Avatar

Published on:

iPhone 15 Pro Desperado Mafia Model launched

দুবাই-ভিত্তিক লাক্সারি ব্র্যান্ড ক্যাভিয়ার (Caviar) দামী কাস্টমাইজড ফোন ও অ্যাক্সেসরিজের জন্য সুপরিচিত। ব্র্যান্ডটি এখন আইকনিক মাফিয়া সিনেমা থেকে অনুপ্রেরণা নিয়ে তাদের Desperado স্মার্টফোন কালেকশনকে প্রসারিত করেছে। “ডেসপারাডো মাফিয়া” সংগ্রহে তিনটি কাস্টম iPhone 15 Pro ডিজাইন রয়েছে – “গডফাদার”, “রিভেঞ্জ” এবং “ক্যাপোন”। এগুলি প্রত্যেকটিই জনপ্রিয় গ্যাংস্টার ফিল্ম দ্বারা অনুপ্রাণিত। আসুন ক্যাভিয়ারের কাস্টমাইজ করা লিমিটেড এডিশনের iPhone 15 Pro মডেলগুলি দেখতে কেমন, জেনে নেওয়া যাক।

লঞ্চ হল Caviar-এর আইকনিক মাফিয়া ফিল্ম দ্বারা অনুপ্রাণিত iPhone 15 Pro কালেকশন

এই লিমিটেড এডিশন মডেলগুলি ব্ল্যাক টাইটানিয়াম এবং গোল্ড অ্যাকসেন্ট দিয়ে সজ্জিত। এর পাশাপাশি ব্যাক প্যানেলের খোদাই এবং মোটিফগুলি ক্লাসিক মাফিয়া ফিল্মগুলির প্রতি শ্রদ্ধা জানায়। 128 জিবি স্টোরেজের আইফোন 15 প্রো-এর “ক্যাপোন” মডেলের দাম 8,060 ডলার (প্রায় 6,74,550 টাকা) থেকে শুরু হয় এবং শীর্ষ-স্তরের 1 টিবি স্টোরেজ সহ আইফোন 15 প্রো ম্যাক্স-এর “রিভেঞ্জ” সংস্করণের মূল্য 10,270 ডলার (প্রায় 8,59,550 টাকা)।

আইফোন 15 প্রো সিরিজের “গডফাদার” মডেলটি শক্তি এবং প্রভাবকে দেখায়। ব্যাক প্যানেলে কালো টাইটানিয়াম মসৃণ লুক অফার করে, আর তার ওপর গোল্ড অ্যাকসেন্ট দিয়ে “গডফাদার” ইনস্ক্রিপশন এবং এই ফিল্মের বিখ্যাত ডায়লগ “ইটস নট পার্সোনাল, ইট’স জাস্ট বিজনেস” কথাটি খোদাই করা রয়েছে। ক্যাভিয়ার এই ফোনটিকে কর্তৃত্বের প্রতীক হিসাবে পেশ করেছে এবং এটিকে তারা সেই সমস্ত ব্যক্তিদের জন্য বানিয়েছে, যারা এই ক্লাসিক গ্যাংস্টার সিনেমাটি ও ম্যাসকুলিনিটির ছোঁয়া পছন্দ করেন।

বার্মিংহাম-ভিত্তিক গ্যাং, “পিকি ব্লাইন্ডারস” দ্বারা অনুপ্রাণিত “রিভেঞ্জ” মডেলটি গ্যাংস্টার যুগের লড়াইয়ের মনোভাব এবং শক্তিকে iPhone 15 Pro-এর রিয়ার শেলে ফুটিয়ে তুলেছে। টেক্সচারযুক্ত ব্ল্যাক টাইটানিয়াম একটি নকশার জন্য সোনার-প্লেটেড ইনসার্টের সাথে একত্রিত হয়েছে, যা মনোযোগ আকর্ষণ করবে। কেন্দ্রে ব্লেড দ্বারা বিভক্ত একটি খুলি দেখা যাবে, যা শো-টির প্রধান চরিত্রের সিলুয়েটকে প্রতিফলিত করে।

“দ্য আনটাচেবল” থেকে অনুপ্রেরণা নিয়ে, “ক্যাপোন” মডেল স্থিতিস্থাপকতা এবং সাহসিকতাকে উদযাপন করে। এর কালো টাইটানিয়াম ব্যাকের ওপর বুলেটের গর্তের মতো মোটিফ খোদাই করা রয়েছে এবং তার সাথে রয়েছে একটি মোটিভেশনাল কোট – “নেভার স্টপ ফাইটিং আনটিল দ্য ফাইট ইজ ডান।” ক্যাভিয়ার এই ফোনটিকে সাহসের প্রতীক বলে উল্লেখ করেছে, যা ইউজারদের সকল প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে এবং অধ্যবসায়ের জন্য আহ্বান জানায়। উল্লেখ্য, প্রতিটি লিমিটেড এডিশন iPhone 15 Pro সিরিজের ফোন (প্রতি মডেল পিছু মাত্র 99 ইউনিট) লাক্সারি টাচ যুক্ত একটি থিম্যাটিক কেস সহ পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥