iQOO আনছে নতুন স্মার্টফোন, পারফরম্যান্স হবে অতুলনীয়, ব্যাটারি ফুল ঝড়ের গতিতে

Avatar

Published on:

iQOO Neo 7 Racing Edition full specifications revealed

ভিভো (Vivo) অধীনস্থ স্মার্টফোন ব্র্যান্ড আইকো সম্প্রতি দেশীয় বাজারে তাদের iQOO 11 সিরিজ এবং iQOO Neo 7SE হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। বর্তমানে ব্র্যান্ডটি Neo 7 সিরিজের পরবর্তী মডেল হিসেবে চলতি মাসের মধ্যেই iQOO Neo 7 Racing Edition লঞ্চ করার পরিকল্পনা করছে। এই ডিভাইসটি সম্প্রতি চীনের টেনা (TENAA) টেলিকম কর্তৃপক্ষের ছাড়পত্র পেয়েছেছে। যদিও, এই সার্টিফিকেশন সাইটে প্রাথমিকভাবে শুধুমাত্র ফোনের ছবি প্রকাশ করা হয়েছিল, তবে এখন তালিকায় Neo 7 Racing Edition-এর সমস্ত স্পেসিফিকেশনগুলি আপডেট করা হয়েছে। চলুন এগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল iQOO Neo 7 Racing Edition-এর মূল স্পেসিফিকেশন

V2232A মডেল নম্বর সহ একটি ভিভো ফোন গত নভেম্বর মাসে চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্ম দ্বারা অনুমোদিত হয়েছিল। এই তালিকায় প্রকাশ করা হয়েছে যে, ডিভাইসটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করতে পারে। ফলে ব্যাটারি খুব কম সময়ে ছার্জ হতে পারবে। এই একই ডিভাইস বর্তমানে টেনা (TENAA) কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত হয়েছে। অনুমান করা হচ্ছে যে, উল্লেখিত মডেল নম্বরটি আইকো নিও ৭ রেসিং এডিশনের সাথে যুক্ত। ফ

প্রসঙ্গত আইকো নিও ৭ রেসিং এডিশনের টেনা (TENAA) তালিকাটি প্রকাশ করেছে যে, এটি ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসতে পারে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। মনে করা হচ্ছে যে, এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত বলে জানা গেছে। নিও ৭ রেসিং এডিশন ৮ জিবি, ১২ জিবি এবং ১৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট এবং ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ সংস্করণে আসতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস ৩ (OriginOS 3) কাস্টম স্কিনে রান করবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, iQOO Neo 7 Racing Edition-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা ইউনিট অবস্থান করবে। ডিভাইসের প্রাথমিক ক্যামেরাটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করতে পারে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, এতে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এছাড়াও, এই নয়া আইকো হ্যান্ডসেটে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি আইআর (IR) ব্লাস্টারও অন্তর্ভুক্ত থাকবে। পরিশেষে টেনা তালিকা অনুযায়ী, ফোনটির পরিমাপ হবে ১৬৪.৮১ x ৭৬.৯ x ৮.৮৫ মিলিমিটার এবং ওজন ১৯৭ গ্রাম।

উল্লেখ্য, আইকো সাম্প্রতিক সপ্তাহগুলিতে চীনে ডাইমেনসিটি ৯০০০ প্লাস-চালিত iQOO Neo 7 এবং ডাইমেনসিটি ৮২০০-চালিত iQOO Neo 7 SE মডেল দুটি লঞ্চ করেছে৷ সুতরাং, আসন্ন Neo 7 Racing Edition-টি কোম্পানির তৃতীয় Neo 7-ব্র্যান্ডের ফোন হবে।

সঙ্গে থাকুন ➥