২৫০০ টাকা ডিসকাউন্ট, iQOO Z6 Lite 5G মাত্র ১১৪৯৯ টাকায় আজ কেনার সুযোগ

Avatar

Published on:

iQOO Z6 Lite 5G Sale in India Today on Amazon

গতকাল ভারতে লঞ্চ হয়েছে iQOO Z6 Lite 5G। আর আজ এই ফোনটি কেনার সুযোগ পাওয়া যাবে। Snapdragon 4 Gen 1 প্রসেসরের প্রথম ফোনটি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে পাওয়া যাবে। দুপুর ১২টা ১৫ থেকে সেল শুরু হবে। ক্রেতারা ফোনটি কেনার সময় ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারবেন। এছাড়া ইএমআই ও এক্সচেঞ্জ অফারের সুবিধা মিলবে। সস্তায় আসা iQOO Z6 Lite 5G ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

iQOO Z6 Lite 5G এর দাম

আইকো জেড৬ লাইট ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৫,৪৯৯ টাকা। ফোনটি দুটি কালারে এসেছে – স্টেলার গ্রিন এবং মিস্টিক নাইট।

সেল অফার হিসেবে, SBI ব্যাংকের কার্ডধারীরা এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর ২৫০০ টাকা ছাড় পাবে। এরপর ফোনটির এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ১১,৪৯৯ টাকায় ও ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এই অফার উপলব্ধ।

iQOO Z6 Lite 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো জেড৬ লাইট ৫জি ফোনে ফটো ও ভিডিওগ্রাফির জন্য আছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ (FuntouchOS 12) কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

iQOO Z6 Lite 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৫৮ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে, যা ২,৪০৮×১,০৮০ পিক্সেলের রেজোলিউশন অফার করে। এই প্যানেলটি ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ডিভাইসটি প্রথম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট দ্বারা চালিত হ্যান্ডসেট হিসেবে এসেছে। এই হ্যান্ডসেটের রিটেইল-বক্সে কোনও চার্জার অন্তর্ভুক্ত নেই।

সঙ্গে থাকুন ➥