iQOO Z7: উচ্চমানের অ্যান্টি-শেক ক্যামেরা সহ আইকোর নয়া ফোন ভারতে আসছে, শীঘ্রই লঞ্চ

Avatar

Published on:

iQOO Z7 Launch India Soon

আইকো (iQOO) তাদের Z-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন শীঘ্রই ভারতে লঞ্চ করতে চলেছে। ভারতে আইকোর সিইও নিপুন মারিয়া আসন্ন ষডেলটির একটি ছবি টুইট করেছেন, যা এর কিছু মূল বিবরণ প্রকাশ করেছে। অফিশিয়াল নাম গোপন রাখা হলেও ছবিতে থাকা ফন্টে ‘Z7’-এর উল্লেখ রয়েছে। এর অর্থ হল, iQOO Z7 গত বছর সেপ্টেম্বর মাসে আত্মপ্রকাশ করা Z6-এর উত্তরসূরি হিসেবে বাজারে পা রাখবে। আসুন তাহলে নতুন টিজারটি থেকে আপকামিং আইকো ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল iQOO Z7-এর টিজার

গতকাল আইকোর ভারতীয় শাখার চিফ এক্সিকিউটিভ অফিসার নিপুন মারিয়ার টুইটে শেয়ার করা ছবিটি আইকো জেড৭-এর রিয়ার প্যানেলের ডিজাইনটি প্রকাশ করেছে। ফোনটির আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলের ভেতরে উল্লম্বভাবে সজ্জিত দুটি সেন্সর রয়েছে, যা গত বছরের ভিভো টি১এক্স-এর অনুরূপ।

ছবিটি স্মার্টফোনের ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-এর উপস্থিতি নিশ্চিত করেছে। এলইডি ফ্ল্যাশের পাশে ‘ফটোগ্রাফি হাই ডেফিনিশন’ লেখা একটি টেক্সটও চোখে পড়ে। ব্যাক প্যানেলের নীচের কেন্দ্রে আইকো ব্র্যান্ডিংটি রয়েছে। অবশেষে, আসন্ন ডিভাইসটিকে টিল কালার অপশনে প্রদর্শন করা হয়েছে। তবে লঞ্চের সময় এর আরও বিকল্প বাজারে আসবে বলে আশা করা যায়।

এগুলি ছাড়া এখনও পর্যন্ত আইকো জেড৭ সম্পর্কে আর কোনও বিবরণ প্রকাশ করা হয়নি। যেহেতু ডিভাইসটি কোম্পানির সিইও দ্বারা টিজ করা হয়েছে, তাই আশা করা যায় যে ব্র্যান্ডটি খুব শীঘ্রই আরও তথ্য শেয়ার করবে। যেহেতু ভিভোর সাব-ব্র্যান্ডের জেড-সিরিজের হ্যান্ডসেটগুলি অ্যামাজন (Amazon)-এর সাইটে শুধু পাওয়া যায়, তাই অনুমান করা যায় আসন্ন আইকো জেড৭-ও এই ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ হবে।

উল্লেখ্য, একটি রিপোর্ট প্রকাশ করা হয়েছে যে iQOO Z7 সিরিজে যথাক্রমে I2207 এবং I2213 মডেল নম্বর সহ একটি রেগুলার Z7 5G এবং একটি Z7 Pro 5G অন্তর্ভুক্ত থাকবে৷ তবে এই মডেল দুটি একইসাথে বাজারে আসবে কিনা, সেসম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি।

সঙ্গে থাকুন ➥