iQOO Z7s 5G অতি সস্তায় 16 জিবি র‌্যাম ও 64MP ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে অ্যামোলেড ডিসপ্লে

Avatar

Published on:

iQOO Z7s 5G Launched

iQOO চুপিচুপি ভারতে iQOO Z7s 5G স্মার্টফোন লঞ্চ করল। এটি সংস্থার Z সিরিজের দ্বিতীয় ফোন, এর আগে ডাইমেনসিটি ৯২০ প্রসেসর সহ এসেছিল iQOO Z7 5G। নয়া iQOO Z7s 5G মডেলে পাওয়া যাবে অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

iQOO Z7s 5G Price in India (আইকো জেড৭এস ৫জি এর দাম)

iQOO Z7s 5G এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৯,৯৯৯ টাকা। এটি নরওয়ে ব্লু ও প্যাসিফিক নাইট কালারে এসেছে।

লভ্যতার কথা বললে, আইকো জেড৭এস ৫জি সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি Amazon থেকে কেনা যাবে। ব্যাঙ্ক অফারের সাথে ডিভাইসটি সর্বনিম্ন ১৭,৪৯৯ টাকায় কেনা যাবে।

iQOO Z7s 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো জেড৭এস ৫জি ফোনের বিশেষত্বের কথা বললে এতে আছে ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ১৩০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে দেওয়া হয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আর পারফরম্যান্সের জন্য আইকো জেড৭এস ৫জই ডিভাইসে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর।

এটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। আইকো জেড৭এস ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য iQOO Z7s 5G ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য iQOO Z7s 5G হ্যান্ডসেটে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥