HomeMobilesসুপার ফাস্ট চার্জিং সহ iQOO Z9 Turbo এর এন্ট্রি নিশ্চিত, একবার চার্জে...

সুপার ফাস্ট চার্জিং সহ iQOO Z9 Turbo এর এন্ট্রি নিশ্চিত, একবার চার্জে চলবে দীর্ঘদিন

আজ iQOO Z9 Turbo নামের একটি মডেল চীনের CQC সার্টিফিকেশন প্ল্যাটফর্ম দ্বারা অনুমোদিত হল। এখান থেকে জানা গেছে যে ডিভাইসটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। একই সাথে, ফোনের সাথে সমর্থিত আসল চার্জার অ্যাডাপ্টারগুলির মডেল নম্বরও সামনে এসেছে, যা হল – V8073L0A1-CN, V8073L0EO-CN ৷ আর এই ফোন 11VDC/7.3A আউটপুট কনফিগারেশন সহ আসবে, যা চার্জার দ্বারা ৮০ ওয়াটের বেশি পাওয়ার আউটপুট সাপোর্ট নিশ্চিত করবে। প্রসঙ্গত iQOO Z9 Turbo স্মার্টফোন V2352A মডেল নম্বর বহন করবে বলেও জানা গেছে।

আইকো ব্র্যান্ডের আসন্ন হ্যান্ডসেটের চার্জিং ক্যাপাসিটির পাশাপাশি এর অন্যান্য ফিচার সম্পর্কিত তথ্যও প্রকাশ্যে নিয়ে এসেছে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (Digital Chat Station)। তার একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, iQOO Z9 Turbo ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে। ভালো পারফরম্যান্সের জন্য এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট (আসন্ন) সহ লঞ্চ হবে। আবার ডিভাইসের সামনে ৬.৭৮-ইঞ্চির ১.৫কে AMOLED ডিসপ্লে প্যানেল দেওয়া হবে, যা হয়তো ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ২১৬০ মেগাহার্টজ হাই-ফ্রিকোয়েন্সি PWM ডিমিং প্রযুক্তি সাপোর্ট করবে।

পূর্বে প্রকাশিত কয়েকটি রিপোর্ট অনুসারে, আপকামিং iQOO Z9 Turbo ফোন ১৬ জিবি LPDDR5X র‍্যাম এবং ১ টেরাবাইট স্টোরেজ কনফিগারেশন অফার করতে পারে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য সম্ভবত ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এছাড়া জানা গেছে, এই ফোন সর্বশেষ অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনের সাথে প্রি-লোডেড হয়ে আসবে।

ডিভাইসটি আগামী এপ্রিল মাসে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular