HomeMobilesiQOO Z9x 5G: প্রথমবার 12 হাজার টাকার কমে কিনুন 6000mAh ব্যাটারির সবচেয়ে পাতলা ফোন

iQOO Z9x 5G: প্রথমবার 12 হাজার টাকার কমে কিনুন 6000mAh ব্যাটারির সবচেয়ে পাতলা ফোন

iQOO Z9x 5G আজ ভারতে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। স্মার্টফোনটি গত সপ্তাহে স্ন্যাপড্রাগন প্রসেসর, ১২০ হার্টজ ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল। এটি দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চালিত ফোন। আজ (২১ মে) দুপুর ১২টা থেকে অ্যামাজনে iQOO Z9x 5G এর বিক্রি শুরু হবে।

iQOO Z9x 5G প্রথম সেলে দুর্দান্ত অফারে কেনা যাবে

আইকো জেড9এক্স ৫জি-এর বেস ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মডেলের দাম ১২,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৪,৪৯৯ টাকা থেকে এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে খরচ হবে ১৫,৯৯৯ টাকা।

অফারের কথা বললে, আপনি এসবিআই এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এই ডিভাইসটি কিনলে ১,০০০ টাকা ছাড় পাবেন। আবার ৬ জিবি এবং ৮ জিবি ভ্যারিয়েন্টের সাথে ৫০০ টাকা ডিসকাউন্ট কুপন পাওয়া যাচ্ছে। আইকো জেড9এক্স ৫জি ফোনটি স্টর্ম গ্রে এবং টর্নেডো গ্রিন কালার অপশনে লঞ্চ হয়েছে।

iQOO Z9x 5G এর ফিচার

iQOO Z9x 5G কে সেগমেন্টের দ্রুততম ফোন বলে দাবি করা হয়েছে, এতে স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজ সহ এসেছে। এই স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে।

iQOO Z9x 5G হল ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসা ভারতের সবচেয়ে পাতলা ফোন। এই হ্যান্ডসেট একবার চার্জে দুই দিন ব্যাটারি ব্যাকআপ দেয় এবং এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে চলে। স্মার্টফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর এবং ২ মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা রয়েছে। সামনে আছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

RELATED ARTICLES

আরও পড়ুন