HomeMobilesitel P55T মাত্র 8199 টাকায় 12 জিবি র‌্যাম, 6000mAh ব্যাটারি ও আইফোনের...

itel P55T মাত্র 8199 টাকায় 12 জিবি র‌্যাম, 6000mAh ব্যাটারি ও আইফোনের মতো ফিচার সহ লঞ্চ হল

itel আজ (২৮শে ফেব্রুয়ারি) ভারতীয় বাজারে তাদের P-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করল। এর নাম itel P55T এবং এর দাম এদেশে ৮,২০০ টাকারও কম রাখা হয়েছে। বিশেষত্বের কথা বললে, এটি প্রথম স্মার্টফোন যা অ্যান্ড্রয়েড ১৪ (গো এডিশন) দ্বারা চালিত। এছাড়া itel P55T মডেলে ইউনিসক টি৬০৬ প্রসেসর, ডাইনামিক বার নোটিফিকেশন বৈশিষ্ট্য যুক্ত HD+ LCD ডিসপ্লে প্যানেল, ১২৮ জিবি স্টোরেজ, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, এবং ৬,০০০ এমএএইচের বড় ব্যাটারির মতো ফিচার দেওয়া হয়েছে। সর্বোপরি এটি একটি এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট হওয়া সত্ত্বেও এতে ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে। চলুন নয়া itel P55T স্মার্টফোনের দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক৷

ভারতে itel P55T দাম এবং প্রাপ্যতা

ভারতে আইটেল পি৫৫টি স্মার্টফোন ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,১৯৯ টাকা ধার্য করা হয়েছে। এটিকে আপনারা আজ এই মুহূর্ত থেকেই ফ্লিপকার্টের মাধ্যমে – ব্রিলিয়ান্ট গোল্ড, অরোরা ব্লু এবং অ্যাস্ট্রাল ব্ল্যাক কালার বিকল্পে কিনতে পারবেন।

itel P55T স্পেসিফিকেশন ও ফিচার

আইটেল পি৫৫টি স্মার্টফোনে ৬.৫৬-ইঞ্চির এইচডি প্লাস (১৬১২×৭২০ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের এবং এটি ডাইনামিক বার সুবিধা সহ এসেছে। ভালো পারফরম্যান্স অফারের জন্য এই ফোনে ইউনিসক টি৬০৬ প্রসেসর এবং মালি জি৫৭ জিপিইউ ব্যবহার করা হয়েছে। স্টোরেজ হিসাবে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি মেমরি পাওয়া যাবে। আবার ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচারও সাপোর্ট করে এই হ্যান্ডসেট। এছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো সম্ভব।

অ্যান্ড্রয়েড ১৪ (গো এডিশন) চালিত নয়া itel P55T ফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি এআই (AI) লেন্স। এদিকে ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার বর্তমান। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে এটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ৩.৫ মিমি অডিও জ্যাক সহ এসেছে। পরিশেষে itel P55T স্মার্টফোনে ৬,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular