Jio Bharat 4G এবার ৯৯৯ টাকায় Amazon থেকে পাওয়া যাবে, সেল শুরু এই তারিখ থেকে

Avatar

Published on:

Jio Bharat 4G Phone Sale Start

Reliance Jio শুধুমাত্র তাদের সস্তা প্রিপেড প্ল্যানগুলির জন্য নয়, কমদামী ফোনগুলির জন্যও জনপ্রিয়। সম্প্রতি সংস্থাটি তাদের নতুন ফোন Jio Bharat 4G লঞ্চ করেছে। সংস্থার এই ফিচার ফোনের দাম ১০০০ টাকারও কম। ফোনটি এতদিন রিলায়েন্স ডিজিটাল স্টোর এবং রিলায়েন্স জিওর সাথে যুক্ত বিভিন্ন রিটেল স্টোরগুলি থেকে কেনা যাচ্ছিল। তবে এখন সংস্থাটি Amazon India কে Jio Bharat 4G এর নতুন সেলিং পার্টনার হিসাবে যুক্ত করেছে। ফলে এখন আপনি অ্যামাজন থেকেও ফোনটি কিনতে পারবেন।

Jio Bharat 4G ফোন এখন Amazon থেকেও পাওয়া যাবে

অ্যামাজন ইন্ডিয়া একটি নতুন মাইক্রোসাইট তৈরি করেছে, যেখানে জিও ভারত ৪জি ফোনকে তাদের বিশেষ প্রোডাক্ট বলে অভিহিত করেছে। এখানে আরও উল্লেখ করা হয়েছে যে, ২৮ আগস্ট থেকে অ্যামাজনে জিও ভারত ৪জি ফোনের বিক্রি শুরু হবে। ওই দিন দুপুর ১২টা থেকে সেল শুরু হবে। জিও ভারত ৪জি ফোনের দাম ৯৯৯ টাকা। ক্রেতাদের জন্য কোনো অফার থাকবে কি না তা এখনো প্রকাশ করেনি ই-কমার্স সাইটটি। 

Jio Bharat 4G এর বিশেষত্ব

জিও ভারত ৪জি ফোনে আছে টি৯ স্টাইলের কিপ্যাড। আপনি এর সামনে “ভারত” ব্র্যান্ডিং এবং পিছনে “কার্বন” ব্র্যান্ডিং দেখতে পাবেন। অর্থাৎ কার্বন এই ফোনটি তৈরি করেছেন। এর সামনে দেখা যাবে ১.৭৭ ইঞ্চি ডিসপ্লে। আবার ডিভাইসটিতে ১২৮ জিবি পর্যন্ত এক্সটারনাল মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে এলইডি ফ্ল্যাশসহ ০.৩ মেগাপিক্সেল (ভিজিএ) রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। জিও ভারত ৪জি ফোনে রয়েছে ১০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনে 4G ও UPI সাপোর্ট করবে

জিওর এই ফোনে আপনি 4G নেটওয়ার্কের সাপোর্ট পাবেন। আবার এতে JioPay রয়েছে, যার মাধ্যমে আপনি ফোন থেকে ইউপিআই পেমেন্টও করতে পারবেন। এছাড়া বিনোদনের জন্য এতে JioCinema ও JioSaavn অ্যাপ্লিকেশন এবং FM রেডিও পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥