Jio Bharat: সবচেয়ে সস্তা 4G ফোনের আজ থেকে বিক্রি শুরু, আছে UPI-এর সুবিধা ও আরও নানা ফিচার

Avatar

Published on:

Jio Bharat Cheapest 4G Phone Sale Start Today

ফিচার ফোনপ্রেমীদের আকর্ষিত করতে এবং অত্যন্ত কম খরচে আধুনিক প্রযুক্তি ব্যবহারের সুযোগ দিতে, দিন তিন-চার আগে Jio Bharat নামক বিশেষ স্মার্টফোন লঞ্চ করেছে Reliance Jio কোম্পানি। এক্ষেত্রে Jio Bharat V2 এবং Jio Bharat K1 Karbonn নামে দুটি মডেল বাজারে পা রেখেছে, যেগুলিকে সবচেয়ে সস্তা 4G হ্যান্ডসেট হিসেবে পরিচয় দেওয়া হচ্ছে। এমতাবস্থায় আপনি যদি 2G বা 3G নেটওয়ার্ক থেকে 4G-তে ট্রান্সফার করতে এই ফোন কিনতে চান, তাহলে আজ থেকেই সেই সুযোগ পাবেন। কারণ এই Jio Bharat ফোনের আজ ৭ই জুলাই থেকে বিক্রি শুরু হয়েছে।

Jio Bharat ফোনের মূল্য, লভ্যতা

জিও ভারত ফোনের দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। এগুলির লক্ষ লক্ষ ইউনিট বিটা ট্রায়াল অফার হিসাবে বিক্রির জন্য আজ থেকে সারা দেশের ৬,৫০০টি তহসিলে উপলব্ধ হবে। এক্ষেত্রে ফোনটি নিকটস্থ রিলায়েন্স ডিজিটাল স্টোর (Reliance Digital Store), জিও রিটেইল (Jio Retail) আউটলেট এবং অন্যান্য মোবাইল রিটেল আউটলেট থেকে কেনা যাবে।

Jio Bharat V2-এর স্পেসিফিকেশন

সস্তা জিও ভারত ভি২ মডেলটি অ্যাশ ব্লু এবং সোলো ব্ল্যাক দুটি রঙের বিকল্পে লঞ্চ হয়েছে। এতে শক্তিশালী ক্যামেরা ছাড়াও ৩.৫ মিমি হেডফোন জ্যাক দেওয়া হয়েছে, যার সাথে আছে শক্তিশালী স্পিকার। আর যেমনটা শুরুতেই বলেছি, এই নতুন ফোনে ৪জি কানেক্টিভিটির সুবিধা আছে, এমনকি এতে মিলবে ইউপিআই (UPI) পেমেন্টের অপশনও।

Jio Bharat K1 Karbonn-এর স্পেসিফিকেশন

এই জিও ভারত কার্বন মডেলটি, দেশীয় মোবাইল ব্র্যান্ড কার্বনের সহযোগিতায় তৈরি করেছে জিও। এটি ধূসর-লাল কম্বিনেশনের একক কালার অপশনে পাওয়া যাবে। এতে আছে ব্যাক ক্যামেরা, স্পর্শকাতর কী-প্যাড এবং ইউপিআই ব্যবহারের সুবিধা।

এসেছে Jio Bharat মোবাইল প্ল্যানও

প্রসঙ্গত উল্লেখ্য, কোম্পানি এই জিও ভারত ভি২ এবং জিও ভারত কার্বন ফোনের সঙ্গে জিও ভারত মোবাইল প্ল্যানও নিয়ে এসেছে। এই প্ল্যানের দাম রাখা হয়েছে ১২৩ টাকা যা এক মাসের বৈধতায় রোজ ৫০০ এমবি করে মোট ১৪ জিবি ডেটা, আনলিমিটেড কলিংয়ের বেনিফিট অফার করবে। এক্ষেত্রে একইরকম সুবিধাযুক্ত একটি বার্ষিক প্ল্যান রিচার্জেরও অপশন মিলবে, এর দাম পড়বে ১,২৩৪ টাকা।

সঙ্গে থাকুন ➥