Lava Blaze Curve 5G: সোনি ক্যামেরা সহ ১৫ হাজার টাকার কমে দুর্দান্ত ফোন আনছে লাভা

Avatar

Published on:

Lava Blaze Curve 5G Price

Lava বর্তমানে ভারতের বাজারে Lava Blaze Curve 5G নামের একটি নয়া স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। দেশীয় ব্র্যান্ডটি, হালফিলে X প্ল্যাটফর্মে তাদের এই আসন্ন হ্যান্ডসেটের জন্য টিজার ইমেজ শেয়ার করেছে। যেখানে আনুষ্ঠানিক লঞ্চের তারিখ দেওয়া না হলেও, ডিভাইসটি যে খুব শীঘ্রই আত্মপ্রকাশ করবে তার ইঙ্গিত পাওয়া গেছে। আবার টিপস্টার মুকুল শর্মা (Mukul Sharma) সম্প্রতি Lava Blaze Curve 5G ফোনের সম্ভাব্য লঞ্চের টাইমলাইন প্রকাশ্যে এনেছেন। পাশাপাশি এই হ্যান্ডসেট কিরকম ফিচার ও দামের সাথে এদেশে মুক্তি পাবে সেই তথ্যও অনলাইনে ফাঁস করেছেন টিপস্টার।

শীঘ্রই ভারতে লঞ্চ হবে Lava Blaze Curve 5G স্মার্টফোন, প্রকাশ্যে এলো টিজার ইমেজ

লাভা ইন্ডিয়ার দ্বারা শেয়ার করা টিজার ইমেজে, আসন্ন লাভা ব্লেজ কার্ভড ৫জি স্মার্টফোনটিকে কার্ভড ডিসপ্লে প্যানেল সহ দেখা গেছে। এছাড়া ডিভাইসটির নাম প্রকাশ্যে নিয়ে আসার মাধ্যমে নিশ্চিত করা হয়েছে যে এই ফোনে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে।

এদিকে সংস্থার পক্ষ থেকে এখনো উক্ত হ্যান্ডসেটের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করা হয়নি। তবে টিপস্টার মুকুল শর্মা দাবি করেছেন যে, লাভা ব্লেজ কার্ভ ৫জি মার্চ মাসের প্রথম সপ্তাহেই ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে।

Lava Blaze Curve 5G স্পেসিফিকেশন এবং দাম (সম্ভাব্য)

টিপস্টার মুকুল শর্মা লাভা ব্র্যান্ডিংয়ের এই আসন্ন ফোনের সম্ভাব্য ফিচারও সামনে এনেছেন। জানা গেছে, এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজোলিউশন সমর্থিত ৬.৭৮-ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে দেওয়া হবে। ডিভাইসের পেছনে এলইডি ফ্ল্যাশ সমেত ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এর প্রাইমারি সেন্সরের রেজোলিউশন ৬৪ মেগাপিক্সেল হতে পারে, যা হয়তো সোনি (Sony) ব্র্যান্ডের হবে। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য মিলবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং শুটার। আর পাওয়ার ব্যাকআপের জন্য লাভা ব্লেজ কার্ভ ৫জি ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে।

টিপস্টার, Lava Blaze Curve 5G ফোনের একাধিক হ্যান্ড-অন ইমেজও শেয়ার করেছেন। যেখানে ডিভাইসটিকে ব্লু কালার বিকল্পের সাথে দেখা গেছে। ব্যাক প্যানেলের একদম নিচের বাঁ দিকে ব্র্যান্ড লোগো এবং ৫জি লেখা রয়েছে। আবার এর ডান প্রান্তে পাওয়ার বাটন এবং ভলিউম রকার অবস্থিত।

Lava Blaze Curve 5G স্মার্টফোনের দাম ভারতে ১৫,০০০ টাকারও কম থাকবে এবং লঞ্চ পরবর্তী সময়ে অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে উপলব্ধ হবে বলেও জানা গেছে।

সঙ্গে থাকুন ➥