সবাইকে চমকে দিল Lava, বাজেট ফোনে এল লেটেস্ট ডিসেম্বরের আপডেট

Avatar

Published on:

lava-blaze-nxt-receiving-december-2023-android-security-patch-update-in-india

Lava তাদের সম্প্রতি লঞ্চ করা Blaze NXT স্মার্টফোনের জন্য ডিসেম্বর ২০২৩ অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ রোল আউট করল। এই আপডেট ফোনের সিস্টেম সিকিউরিটি উন্নত করবে, ফলে ইউজার নিশ্চিন্তে Lava Blaze NXT ব্যবহার করতে পারবেন।

উল্লেখ্য, ভারতীয় ব্যবহারকারীরা ডিভাইসের সেটিংস থেকে ‘সিস্টেম আপডেট’ অপশনে গিয়ে নতুন আপডেট ডাউনলোড ও ইনস্টল করতে পারবেন। এরজন্য Lava Blaze NXT ব্যবহারকারীদের যেতে হবে – Settings > System > Advance > System Update।

লাভার তরফে জানানো হয়েছে যে, ডিসেম্বর ২০২৩ অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ মোট ৬০টি সমস্যার সমাধান করেছে। এরমধ্যে বেশ কয়েকটি সমস্যা গুরুতর ছিল।

Lava Blaze NXT এর স্পেসিফিকেশন ও ফিচার

লাভা ব্লেজ এনএক্সটি এর কথা বললে, এতে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস প্যানেল। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পিছনে ১৩ + ২ মেগাপিক্সেল+ ভিজিএ ক্যামেরা উপস্থিত।

পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক জি৩৭ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার।

সঙ্গে থাকুন ➥