দাম শুরু মাত্র ৭ হাজার টাকা থেকে, Redmi, Realme, Samsung এর ১৫ হাজার টাকার কমের ফোন দেখুন

Avatar

Updated on:

Mobile phone under rs 15000

আপনি কি নতুন ফোন খুঁজছেন? বাজেট ১৫,০০০ টাকার কম? তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। কারণ এখানে আমরা এই রেঞ্জে সেরা তথা জনপ্রিয় স্মার্টফোনের হৃদিশ দেবো। এখানে আপনি Samsung Galaxy M13, Redmi 9 Activ, Realme narzo 50A Prime ও Redmi 9A Sport এর মতো ফোনগুলি পাবেন। তাহলে চলুন এই ডিভাইসগুলির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M13

স্যামসাংয়ের এই লেটেস্ট হ্যান্ডসেটের ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলের দাম ১১,৯৯৯ টাকা। এতে আছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস অফার। আবার ফোনটি এক্সিনস ৮৫০ প্রসেসর, র‌্যাম প্লাস ফিচার, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করবে।

Redmi 9 Activ

রেডমি ৯ অ্যাক্টিভ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৪৯৯ টাকা। ফিচারের কথা বললে, এতে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। এছাড়া ফোনটি ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Realme Narzo 50A Prime

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এরমধ্যে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১২,৪৯৯ টাকা। স্পেসিফিকেশনের কথা বললে, এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ইউনিসক টি ৬১২ প্রসেসর ও ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে। এছাড়া ফোনটি ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে।

Redmi 9A Sport

এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন, এর দাম শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ মডেলের। আবার ফোনটির ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ মডেলটির মূল্য পড়বে ৭,৯৯৯ টাকা। এতে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) টিএফটি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ এর পাওয়ারফুল ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥