OnePlus Nord সিরিজের এই 5G ফোন হল সস্তা, ইন্টারনেট ব্যবহার করার জন্য বিনামূল্যে মিলবে ডেটা

Avatar

Published on:

Massive discount-offer-on-oneplus-nord-3-5g-special-deal-for-jio-users-on amazon

অ্যামাজনের ধামাকা অফারে OnePlus এর একটি ফোন বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এই ডিলে জিও ব্যবহারকারীদের জন্য রয়েছে বিশেষ অফার। অ্যামাজনের এই অফারটি OnePlus Nord 3 5G এর উপর দেওয়া হচ্ছে। এই ফোনটির ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৩৯,৯৯৯ টাকা। তবে এখন এটি ৩৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার এক্সচেঞ্জ অফারে ৩১,৭৫০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। শুধু তাই নয়, OnePlus এই ফোন ক্রেতাদের অতিরিক্ত ২,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাসও দেবে।

এদিকে OnePlus Nord 3 5G এর উপর ব্যাঙ্ক অফার পাওয়া যাবে। ICICI, HDFC, Onecard, Citi ব্যাঙ্কের কার্ডধারীদের ১,৫০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এদিকে জিও ব্যবহারকারীরা এই ফোনটি কিনলে আলাদাভাবে 4G / 5G ডেটা পাবেন। এরজন্য তাদের ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান রিচার্জ করতে হবে।

OnePlus Nord 3 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনে ২৭৭২×১২৪০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত। এই ডিসপ্লে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিভাইসটি ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে এসেছে। প্রসেসর হিসেবে এই ফোনে ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য OnePlus Nord 3 5G ফোনে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। প্রাইমারি ক্যামেরায় ওআইএস অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট করবে। আর সেলফি তোলার জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৮০ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥