TechGupMobiles60 শতাংশ দাম কমলো এই Samsung 5G স্মার্টফোনের, রয়েছে লোভনীয় ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার

60 শতাংশ দাম কমলো এই Samsung 5G স্মার্টফোনের, রয়েছে লোভনীয় ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার

স্যামসাংয়ের প্রিমিয়াম স্মার্টফোন Samsung Galaxy S20 FE 5G অ্যামাজনে লোভনীয় অফারে বিক্রি হচ্ছে। অ্যামাজনের ডিল অফ দা ডে বিভাগে এটি ৬০% ছাড় সহ তালিকাভুক্ত হয়েছে। Samsung Galaxy S20 FE 5G এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৭৪,৯৯৯ টাকা। তবে এখন এটি ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার ব্যাংক অফারের মাধ্যমে ৩ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় আদায় করা যাবে।

এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করে Samsung Galaxy S20 FE 5G কিনলে ২৭,৪০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু সবসময় ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। 

Samsung Galaxy S20 FE 5G এর ফিচার এবং স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট। এই হ্যান্ডসেটের ডিসপ্লেও বেশ আকর্ষণীয়। আজ্ঞে হ্যাঁ! এতে পাবেন ৬.৫ ইঞ্চি ইনফিনিটি-ও সুপার অ্যামোলেড ফুল এইচডি+ ডিসপ্লে, যা ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে। আবার এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা উপস্থিত। এর মধ্যে রয়েছে ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। সেলফি তোলার জন্য স্যামসাংয়ের এই স্মার্টফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে কাজ করা এই ডিভাইসে কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ-সি এবং ৫জি-র মতো অপশন আছে।

RELATED ARTICLES

Top Stories