সবচেয়ে পাতলা 5G ফোনে ৩০০০ টাকা ডিসকাউন্ট, রয়েছে ১৮৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার

Avatar

Published on:

Motorola Edge 30 Gets Price Drop

আপনি যদি নিজের জন্য একটি নতুন 5G-এনাবল স্মার্টফোন কিনতে ইচ্ছুক থাকেন, তবে ই-কমার্স সাইট Flipkart -এ তালিকাভুক্ত একটি লোভনীয় ডিলের খোঁজ নিয়ে চলে এসেছি আমরা। যার অধীনে বাম্পার ছাড় সহ আপনি বিশ্বের সর্বাধিক পাতলা 5G স্মার্টফোন নিজের নামে করতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি – প্রিমিয়াম ডিজাইন, উন্নত ডিসপ্লে এবং অ্যাডভান্স ক্যামেরা ফিচারের সাথে আসা Moto Edge 30 স্মার্টফোনের সম্পর্কে, যা বর্তমানে ভারী ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং বিবিধ ব্যাঙ্ক অফার সহ Flipkart -এ উপলব্ধ৷ ফলে যাবতীয় ডিসকাউন্ট ও অফারের লাভ ওঠাতে পারলে আপনারা ৩০,৯৯৯ টাকা মূল্যের আলোচ্য মডেলটিকে ৯,০০০ টাকারও কমে পকেটস্থ করতে সক্ষম হবেন। চলুন তাই আর দেরি না করে ফ্লিপকার্ট থেকে Moto Edge 30 স্মার্টফোনকে কি কি অফারের সাথে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Flipkart থেকে সস্তায় কিনুন Moto Edge 30 স্মার্টফোন

লঞ্চ-কালীন সময়ে মোটোরোলা এজ ৩০ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩০,৯৯৯ টাকা রাখা হয়েছিল। কিন্তু এখন এটিকে সীমিত সময়ের জন্য ফ্লাট ৩,০০০ টাকা ডিসকাউন্ট সহ ২৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে ফ্লিপকার্টে।

অন্যান্য অফারের কথা বললে, যেসকল গ্রাহকেরা Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে। আবার, ‘Flipkart Pay Later’ পরিষেবা গ্রহণ করলে ৫০০ টাকার সমতুল্য একটি গিফ্ট কার্ড পেয়ে যাবেন আপনারা। এই গিফ্ট কার্ডটি ব্যবহার করে চেকআউটের সময় ধার্য মূল্যের উপর অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন। তদুপরি, পুরোনো মোবাইল আপগ্রড করে মোটোরোলার এই স্মার্টফোনটি কিনলে ১৮,৫০০ টাকা পর্যন্ত পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে আলোচ্য ডিভাইসটিকে মাত্র ৯,৪৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে। এছাড়া প্রতি মাসে ৪,৬৬৭ টাকার ইএমআই পরিশোধ করার বিকল্পও উপলব্ধ। প্রসঙ্গত, মোটো এজ ৩০ কিনলে গ্রাহকেরা ৯৯৯ টাকা মূল্যের তিনটি BYJU লাইভ ক্লাসের অ্যাক্সেসও পেয়ে যাবেন।

Moto Edge 30 স্মার্টফোনের স্পেসিফিকেশন

মোটোরোলা এজ ৩০ ফোনে একটি ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪৬০x১,০৮০ পিক্সেল) pOLED ডিসপ্লে আছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০ নিট পিক ব্রাইটনেস, ২০:৯ এসপেক্ট রেশি, ১০-বিট প্যানেল এবং এইচডিআর১০+ কনটেন্ট সাপোর্ট করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে অ্যাড্রেনো ৬৪২এল জিপিইউ সহ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউএক্স (MyUX) কাস্টম স্কিনে রান করে। আর সিকিউরিটির জন্য এতে দেওয়া হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Motorola Edge 30 ফোনের ব্যাক প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টেবিলিজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১১৮-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ম্যাক্রো ভিশন লেন্স, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

মোটোরোলা এজ ৩০ ৫জি ফোনে, ২টি মাইক্রোফোন সহ ডুয়েল স্পিকার আছে। কানেক্টিভিটির জন্য এতে – ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ডুয়েল সিম স্লট এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, Motorola Edge 30 স্মার্টফোনে ৪,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নবাগত এই ফোনটি IP52 রেটিং সহ এসেছে এবং এর ওজন ১৫৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥