Realme-কে চাপে ফেলতে Moto E13 একদম সস্তায় দেশে আসছে, দাম ও লঞ্চের সময় ফাঁস

Avatar

Published on:

Moto E13 Price leaked

মোটোরোলা পরশুদিন বিশ্ব বাজারে বেশ কয়েকটি মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছে। ব্র্যান্ডটি একইসাথে Moto E13 নামে একটি বাজেট হ্যান্ডসেটের ওপর থেকেও পর্দা সরিয়েছে। গ্লোবাল মার্কেটে পা রাখলেও, এটি কবে ভারতে আসবে, সেসম্পর্কে কোম্পানির তরফে এখনও কিছু ঘোষণা করা হয়নি। কিন্তু, তার আগেই এখন একটি রিপোর্টে Moto E13-এর ভারতীয় সংস্করণের প্রত্যাশিত লঞ্চ টাইমলাইন শেয়ার করা হয়েছে। এর পাশাপাশি, এদেশে আসন্ন মোটোরোলার নতুন বাজেট হ্যান্ডসেটের দাম এবং স্টোরেজ কনফিগারেশনও প্রকাশ করা হয়েছে। আসুন এবিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Moto E13-এর ভারতীয় দাম, স্টোরেজ কনফিগারেশন এবং লঞ্চ টাইমলাইন

প্রাইসবাবা দাবি করেছে যে, মোটোরোলা মোটো ই১৩ ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ভারতের বাজারে লঞ্চ হবে। আগ্রহী ক্রেতারা এই স্মার্টফোনটি ১০,০০০ টাকারও কম দামে কিনতে পারবেন। ডিভাইসটি একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ সংস্করণে বাজারে আসবে বলে জানা গেছে। কিন্তু, মোটোরোলা এখনও ভারতে মোটো ই১৩-এর লঞ্চের বিষয়টি নিশ্চিত করেনি। তবে, চলতি সপ্তাহেই এই বাজেট ফোনটি ১১৯ ইউরো (প্রায় ১০,৬০০ টাকা) দামে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে।

Moto E13-এর স্পেসিফিকেশন

ভারতীয় বাজারে আসন্ন Moto E13-এর স্পেসিফিকেশনগুলি এর গ্লোবাল মডেলের মতোই হবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ, এটিতে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা এইচডি+ রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি অক্টা-কোর এন্ট্রি-লেভেল ইউনিসক টাইগার টি৬০৬ চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Moto E13-এর ব্যাক প্যানেলে অবস্থিত আয়তক্ষেত্রাকার ক্যামেরা আইল্যান্ডের মধ্যে দুটি বৃত্তাকার রিং দেখা যাবে। এটিকে ডুয়েল ক্যামেরা সেটআপের মতো দেখতে হলেও, এর মধ্যে শুধুমাত্র একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর থাকবে। আর অন্য রিংটিতে একটি এলইডি ফ্ল্যাশ উপস্থিত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Moto E13 মডেলটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এই ৪জি স্মার্টফোনে ডুয়েল সিম কার্ড এবং কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ভি৫.০ সাপোর্ট করবে। এছাড়াও, এতে ১ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ সম্প্রসারণ করার জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকও অন্তর্ভুক্ত থাকবে।

সঙ্গে থাকুন ➥