Moto E32: ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সস্তা ফোন ভারতে লঞ্চ হল, রয়েছে ৫০০০ mAh ব্যাটারি

Avatar

Published on:

Moto E32 Launched in India

মোটোরোলা (Motorola) তাদের লেটেস্ট এন্ট্রি-লেভেল স্মার্টফোন হিসেবে ভারতের বাজারে লঞ্চ করেছে নতুন Moto E32 হ্যান্ডসেটটি। এই মডেলটি গত মে মাসে ইউরোপে লঞ্চ হওয়া Unisoc T606 প্রসেসর দ্বারা চালিত E32-এর থেকে আলাদা। সদ্য উন্মোচিত Moto E32-এর ভারতীয় সংস্করণে MediaTek Helio G37 চিপসেটটি রয়েছে। এছাড়াও, এটি এইচডি + এলসিডি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চলুন এই নতুন মোটোরোলা ফোনটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে মোটো ই৩২-এর দাম – Moto E32 Price in India

ভারতীয় বাজারে মোটোরোলা মোটো ই৩২-এর একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। এটি অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) থেকে আর্টিক ব্লু এবং ইকো ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে।

মোটো ই৩২-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Moto E32 Specifications and Features

মোটো ই৩২-এ ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর দ্বারা চালিত এবং এই চিপসেটটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সাথে সংযুক্ত। মোটো ই৩২ অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। যদিও কোনো নিশ্চয়তা নেই যে এটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস আপগ্রেড পাবে, তবে কোম্পানি ঘোষণা করেছে যে, ফোনটিকে দুই বছরের সিকিউরিটি আপডেট দেওয়া হবে।

ক্যামেরার ক্ষেত্রে, Moto E32-এর রিয়ার শেলে ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর অবস্থান করছে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। ফ্রন্ট এবং রিয়ার উভয় ক্যামেরাই ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে ফুল এইচডি ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto E32-এ স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। নিরাপত্তার জন্য, এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের পাশাপাশি ফেস আনলক ফিচারটিও মিলবে। এছাড়াও, Moto E32-এ ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস, একটি মাইক্রোএসডি কার্ড স্লট, একটি ইউএসবি-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে। পরিশেষে, এই মোটো ফোনটি ধুলো ও জল প্রতিরোধের জন্য আইপি৫২ (IP52) রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥