HomeMobilesকাঠের তৈরি ফোন! ঠিকই শুনছেন, বড় চমক নিয়ে শীঘ্রই ভারতে লঞ্চ হবে...

কাঠের তৈরি ফোন! ঠিকই শুনছেন, বড় চমক নিয়ে শীঘ্রই ভারতে লঞ্চ হবে Motorola Edge 50 Ultra

গত এপ্রিল মাসে মোটোরোলা ভারতীয় বাজারে Motorola Edge 50 Pro স্মার্টফোন লঞ্চ করেছে। একই মাসে Motorola Edge 50 Ultra মডেলটি গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছিল। আর এখন ব্র্যান্ডটি ভারতে এই হ্যান্ডসেটটিকে লঞ্চের জন্য টিজার প্রকাশ করতে শুরু করেছে। Motorola Edge 50 Ultra ফোনের ইন্ডিয়া লঞ্চ সম্পর্কে কি কি তথ্য উঠে এল, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Motorola Edge 50 Ultra ফোনের অফিসিয়াল টিজার

একটি টিজারে মোটোরোলা প্রকাশ করেছে যে, মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ভারতে একটি উডেন ব্যাক ফিনিশ দেখাবে। উল্লেখযোগ্যভাবে, এজ ৫০ সিরিজের সাথে কোম্পানি তাদের জনপ্রিয় কাঠের ব্যাক প্যানেল পুনরায় চালু করেছে। এই রিয়ার শেলগুলি আসল কাঠ থেকে তৈরি করা হয়েছে এবং এতে মৃদু কাঠের সুগন্ধও যুক্ত হয়েছে। মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ফোনের ভারতীয় সংস্করণের স্পেসিফিকেশিন গ্লোবাল ভ্যারিয়েন্টের মতোই হবে বলে আশা করা হচ্ছে।

Motorola Edge 50 Ultra: স্পেসিফিকেশন

মোটোরোলা ইউরোপে ইতিমধ্যেই মোটোরোলা এজ ৫০ আল্ট্রা লঞ্চ করেছে। এতে ২,৭১২ x ১,২২০ পিক্সেলের রেজোলিউশন, ১৪৪ হাফটজ রিফ্রেশ রেট এবং ২,৫০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৬৭ ইঞ্চির কার্ভড পিওলেড (POLED) ডিসপ্লে রয়েছে৷ ডিসপ্লেটি এইচডিআর১০+ সাপোর্ট করে এবং কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত। এতে একটি ইন-বিল্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসরে চলে, যা ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হ্যালো ইউআই (Hello UI) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Motorola Edge 50 Ultra ফোনের ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ৩x জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 50 Ultra ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১২৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular