HomeMobilesMotorola Manila: দুর্দান্ত ক্যামেরার সঙ্গে লং লাস্টিং ব্যাটারি, বাজারে আসছে মোটোরোলা কোম্পানির নতুন ফোন

Motorola Manila: দুর্দান্ত ক্যামেরার সঙ্গে লং লাস্টিং ব্যাটারি, বাজারে আসছে মোটোরোলা কোম্পানির নতুন ফোন

মোটোরোলা (Motorola) একটি নতুন স্মার্টফোন বাজার লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে। ফোনটির নাম এখনও প্রকাশ্যে না এলেও, জানা গেছে যে এটির কোডনেম ‘ম্যানিলা’ (Manila)। বর্তমানে এই নতুন মোটোরোলা হ্যান্ডসেটটিকে নিয়ে প্রযুক্তি মহলে আলোচনা শুরু হয়েছে এবং ফোনটি দুর্দান্ত সম্ভাবনা নিয়ে আসতে চলেছে বলে শোনা যাচ্ছে। আর এখন একটি রিপোর্টে আসন্ন স্মার্টফোনটির সর্ম্পকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস করা হয়েছে। ম্যানিলা স্মার্টফোনের কিছু ভ্যারিয়েন্ট সামনে এসেছে, যা এর আসন্ন লঞ্চের জল্পনা উস্কে দিয়েছে।

Motorola Manila স্মার্টফোনের পাঁচটি সংস্করণ বাজারে আসতে পারে

ম্যানিলা কোডনেম যুক্ত ফোনটি সম্পর্কে খুব কম তথ্যই এতদিন উপলব্ধ ছিল, তবে এবার অ্যান্ড্রয়েড হেডলাইনসের নতুন রিপোর্ট ডিভাইসটির সর্ম্পকে কিছু বিশদ বিবরণ প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী, মোটোরোলা ম্যানিলা XT2433-1, XT2433-2, XT2433-3, XT2433-4, এবং XT2433-5 – এই মডেল নম্বর সহ পাঁচটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ফোনটি গ্লোবাল মার্কেটে উপলব্ধ হবে এবং এতগুলি মডেল নম্বরের উপস্থিতি মোটোরোলা ম্যানিলার সম্ভাব্য বহুমুখিতার দিকে নির্দেশ করে। একাধিক মডেল নম্বর থাকার অর্থ হলো ফোনটি বিভিন্ন মার্কেটে ভিন্ন বৈশিষ্ট্যের সাথে হাজির হতে পারে৷ এই হ্যান্ডসেটের হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার স্পেসিফিকেশনগুলি নির্দিষ্ট বাজারের সাথে উপযোগী করা হতে পারে।

জানিয়ে রাখি, সম্প্রতি উম্মোচিত মোটোরোলা এজ ৫০ লাইনআপটি যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে এবং মোটোরোলা ম্যানিলাও একই পথ অনুসরণ করতে পারে। এই ফোনটির অফিসিয়াল স্পেসিফিকেশন এখনও প্রকাশ্যে আসেনি। তবে অনুমান করা হচ্ছে যে, নতুন স্মার্টফোনটি উচ্চ-রেজোলিউশনের ডিসপ্লে, টেকসই ও দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং উন্নত ক্যামেরা সিস্টেমের সাথে আসবে। ম্যানিলা তার পারফরম্যান্স নিশ্চিত করার জন্য একটি শক্তিশালী চিপসেট দ্বারা চালিত হবে বলেও আশা করা যায়।

উল্লেখ্য, Motorola Manila মডেলটির লঞ্চের তারিখ এবং মূল্য এখনও প্রকাশ করা হয়নি। ম্যানিলা একটি ফ্ল্যাগশিপ ডিভাইস, নাকি শুধুমাত্র একটি স্ট্যান্ডার্ড অফার, সে সম্পর্কেও কোনও স্পষ্ট ইঙ্গিত নেই। তবে সামনে আসা তথ্যগুলি নির্দেশ করছে যে Motorola Manila একটি প্রিমিয়াম মডেল হতে পারে৷

RELATED ARTICLES

আরও পড়ুন