HomeMobilesস্পেসিফিকেশন থেকে ডিজাইন, ফাঁস হল Motorola Razr 50 সিরিজের সমস্ত তথ্য

স্পেসিফিকেশন থেকে ডিজাইন, ফাঁস হল Motorola Razr 50 সিরিজের সমস্ত তথ্য

মোটোরোলা তাদের পরবর্তী প্রজন্মের Motorola Razr 50 সিরিজের ফ্লিপ ফোনগুলি বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। এই লাইনআপের অধীনে Motorola Razr 50 এবং Motorola Razr 50 Ultra মডেল দুটি বাজারে আত্মপ্রকাশ করবে। ইতিমধ্যেই ডিভাইসগুলি সর্ম্পকে একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন এক টিপস্টারের সৌজন্যে কিছু প্রধান স্পেসিফিকেশন সহ উভয় ফোল্ডেবলের অফিসিয়াল লুকিং রেন্ডারগুলি সামনে এসেছে। এগুলি স্পষ্টভাবে ডিভাইসের ডিজাইনটি তুলে ধরেছে। চলুন Motorola Razr 50 এবং Motorola Razr 50 Ultra কেমন হতে চলেছে, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Motorola Razr 50 এবং Razr 50 Ultra মডেলের রেন্ডার

গত সপ্তাহেই একটি সূত্র মারফৎ মোটোরোলা রেজার ৫০ সিরিজের রেন্ডার এবং স্পেসিফিকেশন সামনে এসেছিল। আর এখন, টিপস্টার ইভান ব্লাস আরও কিছু রেন্ডার শেয়ার করেছেন, যা দুটি ডিভাইসের ডিজাইনের পাশাপাশি এগুলির কালার অপশনগুলিকেও দেখিয়েছে। বেস মডেলটি ডিজাইনের ক্ষেত্রে একটি বড় আপগ্রেডের সাথে আসবে। মোটোরোলা রেজার ৫০ ফোনটি পূর্বসূরি রেজার ৪০ ফোনের ১.৫ ইঞ্চির আউটার প্যানেলের তুলনায় অনেকটাই বড় ৩.৬৩ ইঞ্চির পিওলেড (pOLED) কভার ডিসপ্লে থাকবে। রিয়ার প্যানেলে আরও প্রিমিয়াম লুকের জন্য লেদার ফিনিশ দেখা যাবে। মোটোরোলা রেজার ৫০ আল্ট্রাও একই রকম ডিজাইন আপডেট পাচ্ছে, তবে এতে আরও বড় ৪ ইঞ্চির কভার স্ক্রিন থাকবে।

এর পাশাপাশি জানা গেছে যে, উভয় ডিভাইসের প্রাথমিক স্ক্রিনটি হল ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট (মোটোরোলা রেজার ৫০ আল্ট্রায় ১৬৫ হার্টজ) সহ ৬.৯ ইঞ্চির পিওলেড প্যানেল। স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স প্রসেসরে চলবে, যেখানে আল্ট্রা মডেলটি স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট অফার করবে। উভয় ফোনই অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। এন্ট্রি-লেভেল Motorola Razr 50 ফ্লিপ ফোনটি ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ এবং ৪,২০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

অন্যদিকে, Motorola Razr 50 Ultra ফোনটিতে ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফটোগ্রাফির জন্য, Razr 50 Ultra মডেলের পিছনে দুটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর এবং একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। অন্যদিকে, বেস সংস্করণটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স অফার করবে, আর এর সামনে একটি ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে।

RELATED ARTICLES

আরও পড়ুন