TechGupMobilesMotorola S50 Neo আসছে 25 জুন, দুর্দান্ত ক্যামেরা ও কার্ভড OLED ডিসপ্লে থাকবে এই ফোনে

Motorola S50 Neo আসছে 25 জুন, দুর্দান্ত ক্যামেরা ও কার্ভড OLED ডিসপ্লে থাকবে এই ফোনে

Motorola বর্তমানে তাদের একাধিক ফোনের লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। এর মধ্যে অন্যতম হল Motorola S50 Neo। এখন কোম্পানির তরফে আনুষ্ঠানিকভাবে এই ফোনটি লঞ্চের তারিখ ঘোষণা করা হয়েছে। ডিভাইসটি চলতি মাসেই Motorola Razr 50 সিরিজের সাথে বাজারে আসবে।

মোটোরোলা সম্প্রতি Motorola Razr 50 সিরিজের লঞ্চের সময়সূচি ঘোষণা করেছে। লেনোভো অধীনস্থ স্মার্টফোন নির্মাতার পরবর্তী প্রজন্মের ফোল্ডেবলগুলি Motorola Razr 50 এবং Motorola Razr 50 Ultra নামে বাজারে আসতে চলেছে। তবে এগুলিই একমাত্র হ্যান্ডসেট নয়, যা কোম্পানি বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। এই ফোল্ডিং হ্যান্ডসেটগুলির সাথে Motorola S50 Neo ফোনটিও উন্মোচন করবে বলে নিশ্চিত করেছে। লঞ্চের তারিখের পাশাপাশি লেনোভো চায়না ফোনটির ডিজাইন এবং মূল স্পেসিফিকেশনও প্রকাশ করছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Motorola চলতি মাসেই বাজারে আনছে একাধিক নতুন স্মার্টফোন

আগামী ২৫ জুন চীনে মোটোরোলা এস৫০ নিও ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে বলে ঘোষণা করা হয়েছে, যার সাথে মোটোরোলা রেজার ৫০ সিরিজটিও বাজারে আসতে চলেছে। চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওয়েইবো-তে ফোনগুলির আনুষ্ঠানিক লঞ্চের বিষয়ে একটি পোস্টের মাধ্যমে ঘোষণা করা হয়েছে। চীনে এই বহু প্রতীক্ষিত লঞ্চ ইভেন্টটি শুরু হবে স্থানীয় সময়ে দুপুর ২টায় (ভারতে বেলা ১১:৩০ টায়)।

Motorola S50 Neo স্পেসিফিকেশন

মোটোরোলা এস৫০ নিও এবং মোটোরোলা রেজার ৫০ সিরিজ বর্তমানে চীনে লেনোভোর ওয়েবসাইটে তালিকাভুক্ত রয়েছে। এর মধ্যে এস সিরিজের ফোনটির ডিজাইন এবং স্পেসিফিকেশন প্রদর্শিত হয়েছে। মোটোরোলা এস৫০ নিও ফোনের সামনে সেলফি ক্যামেরার জন্য মাঝখানে পাঞ্চ-হোল কাটআউট সহ একটি কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে।

কোম্পানির ওয়েবসাইট অনুসারে, Motorola S50 Neo ব্ল্যাক, ব্লু এবং গ্রীন কালার অপশনে পাওয়া যাবে। এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ সনি আইএমএক্স৮৮২ সেন্সর সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। এতে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে এবং ফোনটি ৭.৫৯ মিলিমিটারের স্লিম প্রোফাইল সহ আসবে।

অন্যদিকে, Motorola Razr 50 ফোনটিকে MediaTek Dimensity 7300X চিপসেট, ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ ওএস সহ গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল। এতে সম্ভবত ৪,২০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট মিলবে। এই ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৩.৬ ইঞ্চির ওলেড (OLED) কভার স্ক্রিন এবং ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ ৬.৯ ইঞ্চির পিওলেড (pOLED) প্রাইমারি ডিসপ্লে সহ আসবে বলে শোনা যাচ্ছে। উচ্চতর Motorola Razr 50 Ultra ফোনটি Snapdragon 8s Gen 3 চিপসেটে চলবে বলে জানা গেছে। এটিতে ৬.৯ ইঞ্চির প্রাইমারি ওলেড স্ক্রিন এবং একটি ২ ইঞ্চির কভার স্ক্রিন রয়েছে বলে জানা গেছে। ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা এবং ৬৮ ওয়াট ওয়্যার্ড চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

RELATED ARTICLES

Top Stories