HomeMobilesতিনটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে Oppo, সার্টিফিকেশন সাইট থেকে ডিজাইন প্রকাশ্যে

তিনটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে Oppo, সার্টিফিকেশন সাইট থেকে ডিজাইন প্রকাশ্যে

ওপ্পো (Oppo) শীঘ্রই বেশ কয়েকটি নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই হ্যান্ডসেটগুলি ব্র্যান্ডের বিভিন্ন সিরিজের অধীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। আর এখন এরকমই তিনটি ডিভাইস চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। লিস্টিং থেকে ওপ্পো ফোনগুলির বাণিজ্যিক নাম প্রকাশ্যে না এলেও, এগুলি সম্পর্কে বেশ কিছু তথ্য জানা গেছে।

Oppo-এর তিনটি ফোন পেল TENAA-এর অনুমোদন

PJA110, PJC110 এবং PJG110 মডেল নম্বর সহ তিনটি ওপ্পো ফোন চীনের টেনা সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। কাছাকাছি মডেল নম্বর থাকা সত্ত্বেও, এই ফোনগুলি ভিন্ন সিরিজে আসবে বলে মনে করা হচ্ছে৷ PJC110 ইতিমধ্যেই ওপ্পো কে১১ ৫জি হিসাবে আত্মপ্রকাশ করেছে, যেখানে PJA110 মডেলটি আসন্ন ওয়ানপ্লাস এস ২ প্রো বলে মনে করা হচ্ছে। তবে, PJA110-এর স্পেসিফিকেশন এবং ছবিগুলি এখনও টেনা দ্বারা প্রকাশ করা হয়নি। উল্লেখযোগ্য বিষয়টি হল, PJA110 ওয়ানপ্লাস ১২আর-এর মতো একই ডিজাইন শেয়ার করবে বলে আশা করা হচ্ছে, যা গ্লোবাল মার্কেটের জন্য এরই একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। আর PJG110 মডেলটির ছবি টেনা ডেটাবেসে দেখা গেছে, যা এর ডিজাইনটি প্রকাশ করেছে।

Oppo PJG110-এর ডিজাইন

টেনা ডেটাবেসে প্রকাশিত ইমেজ অনুযায়ী, PJG110 কার্ভড-এজের অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যার ওপরে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। স্ক্রিনে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে বলে মনে করা হচ্ছে। এই হ্যান্ডসেটটির ডানপাশে একটি ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি অবস্থান করবে।

এদিকে, ফোনটির পিছনের প্যানেলে বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে, যার ভিতরে তিনটি ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ উপস্থিত থাকবে। এগুলি ছাড়া, Oppo PJG110 সম্পর্কে আর কোনও বিশদ বিবরণ এখনও সামনে আসেনি। তবে কিছু সূত্র দাবি করেছে যে এটি Oppo A2 Pro 5G নামে বাজারে আত্মপ্রকাশ করতে পারে। যদিও এই দাবিকে সমর্থন করার জন্য কোন সুনির্দিষ্ট প্রমাণ নেই।

উল্লেখ্য, ওপ্পোর পরবর্তী বড় লঞ্চ ইভেন্টটি আগামী আগস্টে চীনে অনুষ্ঠিত হতে পারে। ইভেন্টে Find N3 ফোল্ডেবল ফোন, Oppo Pad Air 2 মিড-রেঞ্জ ট্যাবলেট এবং Oppo Watch 5 সিরিজের স্মার্টওয়াচ সহ একাধিক ডিভাইসের ওপর থেকে পর্দা সরানো হবে বলে জানা গেছে। সাম্প্রতিক একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, Find N3 ফোল্ডেবল ফোন এবং Pad Air 2 ট্যাবলেটটি চীনের লঞ্চ হওয়ার কিছুদিনের মধ্যেই বিশ্ববাজারেও পা রাখবে।

RELATED ARTICLES

Most Popular