Realme: ভারতে আসছে রিয়েলমির নতুন ফোন, লঞ্চের আগে প্রকাশ হল প্রথম টিজার

Avatar

Published on:

Realme Narzo 70 Series India Launch Date

রিয়েলমি সম্প্রতি ভারতে তাদের জনপ্রিয় Narzo সিরিজের অধীনে Realme Narzo 70 Pro 5G লঞ্চ করেছে। স্মার্টফোনটি আকর্ষণীয় ডিজাইন এবং MediaTek Dimensity 7050 চিপসেট সহ বাজারে এসেছে৷ ব্র্যান্ডটি এখন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি নতুন Narzo ফোনকে টিজ করেছে, যা শীঘ্রই এদেশের বাজারে পা রাখতে পারে। নাম না জানালেও, অফিসিয়াল টিজারগুলি ইঙ্গিত করেছে যে এটি Narzo 70 সিরিজের নয়া মডেল হতে পারে। আসুন এই আসন্ন ফোনটির বিষয়ে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল নতুন Narzo 70 সিরিজের ফোনের টিজার

রিয়েলমি নার্জো ইন্ডিয়া-এর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে শেয়ার করা টিজারটি প্রকাশ করেছে যে, আসন্ন নার্জো লাইনআপের ফোনটি ল্যাগ-ফ্রি অভিজ্ঞতা প্রদান করবে। আরেকটি টিজার আবার নির্দেশ করছে যে, ডিভাইসটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। ব্র্যান্ড জানিয়েছে যে, এটি কয়েক মিনিটের চার্জিংয়ে কয়েক ঘন্টা পর্যন্ত চলবে। প্রসঙ্গত, রিয়েলমি নার্জো 70 প্রো ফোনটি 67 ওয়াট ফাস্ট চার্জিং সহ বড় 5,000 এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। আসন্ন ফোনটি নার্জো 70 প্রো-এর চেয়ে দ্রুত চার্জিং স্পিড প্রদান করবে কিনা, তা স্পষ্ট নয়।

জানিয়ে রাখি, রিয়েলমি নার্জো 70 প্রো 5জি-তে 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 2,000 নিট পিক ব্রাইটনেস সহ 6.7 ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এই মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 চিপসেট-চালিত ফোনটি মসৃণ পারফরম্যান্সের জন্য এলপিডিডিআর4এক্স র‍্যাম এবং ইউএফএস 3.1 স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, Realme Narzo 70 Pro 5G-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি ক্যামেরা, একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2 মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। আর ফোনের সামনে একটি 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। ফোনটি অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক রিয়েলমি ইউআই 5-এ চলে।

এছাড়া, Realme Narzo 70 Pro 5G-এর অন্যান্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে IP54-রেটেড চ্যাসিস, একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, রেইন ওয়াটার স্মার্ট টাচ প্রযুক্তি, ডুয়েল স্পিকার, একটি 3D ভিসি কুলিং সিস্টেম এবং 8 জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট।

দামের ক্ষেত্রে, ভারতীয় বাজারে Realme Narzo 70 Pro-এর 8 জিবি র‍্যাম +128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 17,999 টাকা। অন্যদিকে, উচ্চতর 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ ভ্যরিয়েন্টের মূল্য 21,999 টাকা। এটি গ্লাস গ্রিন এবং গ্লাস গোল্ড শেডে পাওয়া যায়।

সঙ্গে থাকুন ➥