Nokia ক্যামেরাযুক্ত নতুন 4G কীপ্যাড ফোন বাজারে আনল, কী কী বিশেষত্ব আছে দেখুন

Avatar

Published on:

Nokia 105 4G Pro Nokia 110 4G Pro Launched

সম্প্রতি Nokia 105 4G এবং Nokia 110 4G-এর Pro ভার্সন বাজারে মুক্তি পেয়েছে। পূর্বে নির্দিষ্ট কিছু দেশে উপলব্ধ হলেও, আরও কিছু মার্কেটে ফোনগুলি লঞ্চ করতে চলেছে সংস্থা। উভয় কীপ্যাড ফোনই এখন ভিয়েতনামে নোকিয়ার ওয়েবসাইটে উপস্থিত হয়েছে। এর পাশাপাশি, একটি জনপ্রিয় টেক ইউটিউব চ্যানেল থেকে Nokia 105 4G Pro এবং Nokia 110 4G Pro-এর আনবক্সিং ভিডিও শেয়ার করা হয়েছে।

Nokia 105 4G Pro এবং Nokia 110 4G Pro-কে দেখা গেল ভিয়েতনামের ওয়েবসাইটে

একটি ইউটিউব চ্যানেলে পোস্ট করা আনবক্সিং ভিডিওর মাধ্যমে নোকিয়া ১০৫ ৪জি প্রো এবং নোকিয়া ১১০ ৪জি প্রো ভার্সনের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। নোকিয়ার ভিয়েতনাম শাখার ওয়েবসাইটে লিস্টিং দেখলে ফোনটির রেগুলার এবং প্রো মডলের মধ্যে পার্থক্য করা কঠিন হতে পারে। কারণ অফিসিয়াল সাইট হার্ডওয়্যার স্পেসিফিকেশন দেওয়া নেই। তবে, আনবক্সিং ভিডিওটি প্রকাশ করেছে যে নোকিয়া ১০৫ ৪জি প্রো -তে স্ট্যান্ডার্ড ১০৫ ৪জি মডেলের মতো একই স্পেসিফিকেশন রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হল ইউনসক টি১০৭ প্রসেসর, ১,৪৫০ এমএএইচ ব্যাটারি এবং ১২৮ মেগাপিক্সেলের ইন-বিল্ট স্টোরেজ। রেগুলার মডেলের স্পেসিফিকেশন অফিসিয়াল সাইটে উপলব্ধ রয়েছে।

একইভাবে, নোকিয়া ১১০ ৪জি প্রো-এর স্পেসিফিকেশন বেস মডেলের মতোই। শুধুমাত্র পার্থক্য হল যে প্রো ভার্সন VoLTE সাপোর্ট করে। নোকিয়া মোবাইল প্রো মডেলগুলির সম্পর্কে আরও বিশদ তথ্য খুব শীঘ্রই প্রকাশ করবে বলে আশা করা যায়। বলা হচ্ছে, Nokia 105 4G Pro এবং Nokia 110 4GাPro নোকিয়ার ফ্যান এবং ইউজারদের উন্নত ফিচার এবং কার্যকারিতা প্রদান করবে। VoLTE সাপোর্টের সংযুক্তির কারণে, ইউজাররা এলটিই নেটওয়ার্কে উচ্চ মানের ভয়েস কল উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, Nokia 105 Pro 4G এবং Nokia 110 Pro 4G মডেলগুলির উপলব্ধতা এবং মূল্য বিভিন্ন অঞ্চলে পরিবর্তিত হতে পারে। তাই, সঠিক তথ্য স্থানীয় নোকিয়া রিসেলার বা অফিসিয়াল চ্যানেল থেকেই পাওয়া যাবে। আগামী দিনে এই ডিভাইসগুলির মূল্য আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥