মাত্র 999 টাকায় Nokia আনল দুর্দান্ত ফোন, চুটকিতেই করা যাবে UPI পেমেন্ট, দেখুন বিশদ

Avatar

Published on:

Nokia 105 Classic 2G Feature Phone launched India

বাজারে ঘুরে দাঁড়াতে এবং ভারতীয় ক্রেতাদের ভরসা ফেরত পেতে Nokia কোম্পানি তথা HMD Global নানা চেষ্টা করে চলেছে। সেক্ষেত্রে গতকাল নতুন ইএমআই স্কিম চালু করার পর, এবার ইন্ডিয়ান মার্কেটে ইনবিল্ট UPI অ্যাপ্লিকেশনসহ নতুন Nokia 105 Classic 2G ফিচার ফোন লঞ্চ করল ফিনিশ কোম্পানিটি। এই ফোনে লম্বা ব্যাটারি ব্যাকআপ, অন্ধকারে ফোন করার সুবিধা, ডুয়াল সিম সাপোর্ট ইত্যাদি ফিচার ব্যবহারের পাশাপাশি নিরাপদে UPI পেমেন্টের ফিচার পাওয়া যাবে। এর দাম রাখা হয়েছে হাজার টাকার কম। অনুমান করা হচ্ছে যে Nokia 105 Classic 2G নামক নতুন ফিচার ফোনটি Reliance Jio-এর JioBharat V2 এবং দেশীয় ব্র্যান্ডের K1 Karbonn সাথে প্রতিযোগিতা করবে। চলুন এখন এই Nokia 105 Classic 2G ফোনের দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানা যাক।

Nokia 105 Classic 2G ফোনের মূল্য, উপলভ্যতা

নতুন নোকিয়া ১০৫ ক্লাসিক ২জি ফোনের দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। এটি আজ থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Nokia.com), অফলাইন স্টোর এবং অন্যান্য রিটেইলারের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে৷ আগ্রহীরা ফোনটি চারকোল এবং নীল রঙে কিনতে পারবেন। এতে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিও মিলবে।

উল্লেখ্য, কোম্পানি, নোকিয়া ১০৫ ক্লাসিক ২জি ফোনটি চারটি ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে – এর মধ্যে সিঙ্গেল সিম, ডুয়াল সিম, উইথ চার্জার এবং উইথআউট চার্জার ফোন বিকল্প হিসেবে মিলবে।

Nokia 105 Classic 2G ফোনের স্পেসিফিকেশন

নোকিয়া ১০৫ ক্লাসিক ২জি ফোনে এর্গোনোমিক (ergonomic) ডিজাইন দেওয়া হয়েছে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৮০০ এমএএইচ ব্যাটারি, যা দীর্ঘ ব্যাটারি লাইফ প্রদান করে। এক্ষেত্রে কীপ্যাডের প্রতিটি বাটনের মধ্যে স্পেসিংয়ের দিকেও বিশেষ মনোযোগ দেওয়া হয়েছে যাতে করে অন্ধকারেও নম্বর ডায়াল করা, টেক্সট করা এবং ফোন কল করা সহজ হয়ে যাবে। এটি ওয়্যারলেস এফএম রেডিও ফিচারও অফার করবে।

সঙ্গে থাকুন ➥