Nokia C12 Pro মাত্র 6999 টাকায় ভারতে লঞ্চ হল, পাবেন 12 মাসের রিপ্লেসমেন্ট গ্যারেন্টি

Avatar

Published on:

Nokia C12 Pro Launched in India

HMD Global ভারতে আরও একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করল, যার নাম Nokia C12 Pro। এই ফোনের দাম রাখা হয়েছে ৮,০০০ টাকার কম। এটি কিছুদিন আগে আসা Nokia C12 এর আপডেট মডেল। Nokia C12 Pro কোম্পানির প্রথম বাজেট ফোন, যেখানে ২ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। আবার এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর প্রসেসর। ফোনটির ক্যামেরায় নাইট ও পোট্রেট মোড সাপোর্ট করবে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nokia C12 Pro Price in India: নোকিয়া সি১২ প্রো এর দাম

নোকিয়া সি১২ প্রো এর ২ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। আর ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৭,৪৯৯ টাকা। ফোনটি লাইট মিন্ট, চারকোল এবং ডার্ক সায়ান কালারে এসেছে।

Nokia C12 Pro Specifications and Features: নোকিয়া সি১২ প্রো এর স্পেসিফিকেশন ও ফিচার

নোকিয়া সি১২ প্রো ফোনে আছে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস আইপি এলসিডি, নচ ডিজাইনের এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর Unisoc SC9863A1 প্রসেসর। ফোনটি ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ২ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Nokia C12 Pro ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এটি অ্যান্ড্রয়েড ১২ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Nokia C12 Pro ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ ৫.২, ওয়াই-ফাই, জিপিএস ও মাইক্রো ইউএসবি পোর্ট।

কোম্পানির তরফে দাবি করা হয়েছে যে, এতে ২ বছরের সিকিউরিটি আপডেট আসবে। আবার ক্রেতারা ১২ মাসের রিপ্লেসমেন্ট গ্যারেন্টি পাবেন।

সঙ্গে থাকুন ➥