আরও দ্রুত চলবে এই দুই Nokia ফোন, এসে গেল নয়া আপডেট, শীঘ্রই পাওয়া যাবে Android 13 ওএস

Avatar

Published on:

Nokia X20 X10 5G Getting Android 13 Update

নোকিয়া মোবাইলস তাদের দুটি মিড রেঞ্জ ফোন Nokia X20 5G ও X10 5G এর জন্য নতুন আপডেট আনল। এই আপডেটে ফোন দুটির সিস্টেম আরও শক্তিশালী ও‌ নিরাপদ হবে। কারণ এর সঙ্গে পাওয়া যাবে ফেব্রুয়ারি ২০২৩ এর গুগল অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ। পাশাপাশি সংস্থার তরফে জানানো হয়েছে যে, Nokia X20 5G ও X10 5G এর পারফরম্যান্স আরও ভালো হবে।

নোকিয়ার টুইটার হ্যান্ডেল থেকে জানা গেছে, নোকিয়া এক্স২০ এর জন্য আসা এই আপডেটের সাইজ ৩৮৮ এমবি। আর নোকিয়া এক্স১০ ৫জি ফোনের জন্য আসা আপডেটের ডাউনলোড ফাইল সাইজ ৩৮৯ এমবি। দুটি ডিভাইসের ইন্টারনাল ভার্সন নম্বর যথাক্রমে V3.470 ও V3.370।

Nokia X10 5G ফোনের জন্য আসা এই আপডেট কেবলমাত্র সংযুক্ত আরব আমিরাতের জন্য রোলআউট করা হয়েছে। তবে অন্যান্য অঞ্চলেও শীঘ্রই আপডেটটি পাওয়া যাবে। আপনি যদি আপনার ফোনে নয়া আপডেট এসেছে কিনা চেক করতে চান, তাহলে ফোনের সেটিংসে গিয়ে, সিস্টেম আপডেট অপশনে যান এবং নতুন আপডেট এসেছে কিনা দেখে নিন।

এদিকে জানিয়ে রাখি, গুগলের অ্যান্ড্রয়েড এন্টারপ্রাইজ ডিভাইসগুলির তালিকায় ঠাঁই পেয়েছে Nokia XR20 5G, Nokia G50 5G, Nokia X20 5G, ও Nokia X10 5G। অর্থাৎ এগুলিতে শীঘ্রই অ্যান্ড্রয়েড ১৩ আপডেট আসবে। যদিও নোকিয়ার তরফে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি।

সঙ্গে থাকুন ➥